আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলা৯নং খিলপাড়া ইউনিয়নের উন্নয়ণের দ্বারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলগের দলীয় মনোনয়ন প্রত্যাশী...

৯নং খিলপাড়া ইউনিয়নের উন্নয়ণের দ্বারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলগের দলীয় মনোনয়ন প্রত্যাশী — আলমগীর হোসেন

পূর্বশিখা রিপোর্টঃ

চাটখিল উপজেলার ৯ নং খিলপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৯নং খিলপাড়া ইউনিয়নের উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে আবারো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী। তিনি বলেন খিলপাড়া ইউনিয়নকে একটি মডেল ইউনিয়নে পরিণত করার জন্য আমি কাজ করে যাচ্ছি। উন্নয়নের অসমাপ্ত কাজ সম্পন্ন করতে আমি আবারো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশা করছি।

পূর্বশিখা কে তিনি জানান, ইতোপূর্বে খিলপাড়া ইউনিয়নকে মাদক ও সন্ত্রাসমুক্ত করতে প্রশাসনের সহযোগিতায় আমি কাজ করে যাচ্ছি। খিলপাড়া ইউনিয়নের রাস্তাঘাট, স্কুল-কলেজ,মাদ্রাসা- মসজিদ,মন্দির সর্বক্ষেত্রে সরকারের উন্নয়নের ছোঁয়া পৌছাতে আমি আন্তরিকভাবে কাজ করছি। করোনা মহামারী সহ যেকোন দূর্যোগের মুহূর্তে আমি এলাকাবাসীর পাশে থেকে কাজ করতে ভালোবাসি।

এক প্রশ্নের জবাবে আলমগীর হোসেন বলেন, আমি আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হইব। জনগনের ভালোবাসা ও সমর্থন আমার প্রতি রয়েছে আমি বিশ্বাস করি।

তিনি ইতোমধ্যে আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে খিলপাড়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও সভা-সমাবেশ করে আসছেন।

পূর্বশিখার মাধ্যমে তিনি এলাকাবাসীর দোয়া ও সমর্থন কামনা করেছেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস