আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:২৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলা২নং রামনারায়নপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী; সমাজ সেবক আওয়ামীলীগ নেতা মো. হারুন...

২নং রামনারায়নপুর ইউনিয়নে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী; সমাজ সেবক আওয়ামীলীগ নেতা মো. হারুন অর রশিদ (বাহার)

পূর্বশিখা রিপোর্টঃ

চাটখিল উপজেলার ২নং রামনারায়নপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজ সেবক ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতা মো. হারুন অর রশিদ (বাহার) আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি ছাত্র জীবন থেকে ছাত্রলীগ পরবর্তীতে যুবলীগ বর্তমানে আওয়ামীলীগের ইউনিয়ন সভাপতির দায়িত্ব পালন করে আসছেন।

বাহার দীর্ঘদিন থেকে বিভিন্ন সামাজিক প্রতিষ্ঠানের সাথে জড়িত থেকে সমাজ সেবা করে যাচ্ছেন। তিনি মল্লিকা দিঘীরপাড় উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি, রামনারায়নপুর তালিমুল কোরআন মাদ্রাসার সভাপতি, দক্ষিণ রামনারায়নপুর কৃষক সমবায় সমিতির সভাপতি সহ অনেক সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছেন।

এছাড়া তিনি ব্যক্তিগত অর্থায়নে গরিব ছাত্র-ছাত্রীদের সাহায্য প্রদান, এলাকার মসজিদ-মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়ন, আওয়ামীলীগের দলীয় কর্মসূচি বাস্তবায়ন, দরিদ্র আওয়ামীলীগের কর্মীদের আর্থিক সাহায্য, মহামারী করোনায় লকডাউনে কর্মহীন ৩শতাধিক পরিবারকে খাবার সামগ্রী প্রদান সহ সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

বাহার পূর্বশিখা কে জানান, আমার শশুর রামগঞ্জ থানার করপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি  বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন পাটোয়ারীকে ১৯৯৭সালে তৎকালীন বিএনপি/জামাতের সন্ত্রাসীরা নির্মমভাবে কুপিয়ে হত্যা করে। আমরা জন্মগতভাবে আওয়ামী পরিবাবারের সন্তান। দল সেই বিবেচনা করে আমাকে মনোনয়ন দিলে আমি বিপুল ভোটে নির্বাচিত হইব। কারন ইতোমধ্যে আমি নির্বাচনী জনসংযোগ এলাকার প্রত্যেক বাড়িতে-বাড়িতে গিয়ে করছি। এতে আমি দেখলাম ও বুঝলাম জনগনের আমার প্রতি সমর্থন ও ভালোবাসা রয়েছে।

হারুন অর রশিদ (বাহার) পূর্বশিখার মাধ্যমে রামনায়নপুরবাসীর দোয়া চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস