আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৪৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলা১০টাকা কেজির চাল কিনতে এসে গরীব মানুষ ঘন্টার পর ঘন্টা দাড়ি থাকবে...

১০টাকা কেজির চাল কিনতে এসে গরীব মানুষ ঘন্টার পর ঘন্টা দাড়ি থাকবে তা কোনভাবেই মেনে নেওয়া যায় না- এইচ.এম ইব্রাহীম এমপি

নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম বলেছেন ১০টাকা কেজির চাল কিনতে এসে গরীব নিরীহ মানুষ ঘন্টার পর ঘন্টা দাড়ি থাকবে তা কোনভাবেই মেনে নেওয়া যায় না। তিনি চাটখিল পৌরসভার একটি ওয়ার্ড ও ইউনিয়ন পরিষদের কয়েকটি ওয়ার্ড ঘুরে গরীব অসহায় মানুষদেরকে ঘন্টার পর ঘন্টা অপেক্ষমান দেখে মর্মাহত হন। তাই তিনি অতি অল্প সময়ে যেন চাল নিতে পারে সেই ব্যবস্থা করতে জনপ্রতিধিদের আহŸান করেন। তিনি বলেন চাল কিনতে এসে যেন মানুষ ঘন্টার পর ঘন্টা দাড়িয়ে থাকতে না হয় সেই জন্য প্রত্যেক ইউনিয়নে বসার চেয়ারের ব্যবস্থা করে দিবেন।

এছাড়া তিনি সরকারী কর্মকর্তা ও কর্মচারীদের উদ্যেশে বলেন, জনগন সেবা গ্রহন করতে আসলে অবশ্যই ভালো ব্যবহার করতে হবে। জনগনের সাথে কোন খারাপ আচরণ মেনে নেওয়া যাবে না। তিনি রোববার (২৪ এপ্রিল) বিকেলে চাটখিল উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা-কর্মচারী ও সাংবাদিকদের সম্মানে আয়োজিত ইফতার মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

চাটখিল অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার এএসএম মোসা’র সভাপতিত্বে এমপি’র পৃষ্টপোষকতায় আয়োজিত ইফতার মাহফিলে আরো বক্তব্য রাখেন, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ও ইউ.পি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, যুগ্ম-সাধারন সম্পাদক ও ইউ.পি চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান, পৌর আওয়ামীলীগ সভাপতি বজলুল রহমান লিটন ও সাধারন সম্পাদক জসিম উদ্দিন, উপজেলা যুবলীগ আহŸায়ক মোঃ বেলায়েত হোসেন, জেলা পরিষদ সদস্য এমরুল চৌধুরী রাসেল, প্যানেল মেয়র মজিবুর রহমান নান্টু, বদলকোট ইউনিয়নের মেম্বার ওমর ফারুক।

সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারন সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস