আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাহাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদ কর্তৃক বিশেষ সম্মাননা পেয়েছেন- সাংবাদিক মো. হাবিবুর...

হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদ কর্তৃক বিশেষ সম্মাননা পেয়েছেন- সাংবাদিক মো. হাবিবুর রহমান

হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পরিষদ ও শেরে বাংলা এ কে ফজলুল হক পরিষদের যৌথ উদ্যোগে গতকাল শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে ঢাকায় সেগুনবাগিচায় কেন্দ্রীয় কচিকাঁচার মেলার হল রুমে পবিত্র মাহে রমজানের তাৎপর্য শীর্ষক আলোচনা ও গুনীজন সম্মাননা সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের উপদেষ্টা লায়ন মোঃ মজিবুর রহমান হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত সচিব ড. মুহাম্মদ রেজাউল ইসলাম।

সভা শেষে গুনীজনদের বিশেষ সম্মাননা সনদ ও ক্রেস্ট প্রদান করা হয়। এতে সাংবাদিকতায় বিশেষ অবদানের চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র মো. হাবিবুর রহমান কে সম্মাননা প্রদান করা হয়। এই সম্মাননা গ্রহন করেন সাংবাদিক হাবিবুর রহমানের পক্ষে তার ছেলে দৈনিক ভোরের দর্পণ পত্রিকার সাংবাদিক মো. আরিফুর রহমান।

সাংবাদিক হাবিবুর রহমান গত ১৯ জানুয়ারী সাউথ এশিয়া গোল্ডেন এ্যাওয়ার্ড, ২৮ মার্চ সার্ক কারচারাল ফোরাম কর্তৃক সম্মাননা পুরস্কার পান। তিনি ২০০৪ সালে জাতীয় গণমাধ্যম পিআইবি কর্তৃক সাংবাদিকতার রাষ্ট্রীয় স্বীকৃতি লাভ করেন। তিনি বিগত ৪৩ বছর ধরে সংবাদ কর্মী হিসেবে কাজ করে আসছেন। এই দীর্ঘ সময়ে তিনি আরো অনেক সম্মাননা ও পুরস্কার অর্জন করেন।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস