আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:২৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোমপাড়া কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

সোমপাড়া কলেজের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান

চাটখিল উপজেলার সোমপাড়া কলেজের ২০২১ সালের এইচএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান ও বার্ষিক মিলাদ আজ রোববার (২৮ নভেম্বর) সকালে কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও সোমপাড়া কলেজ গভর্নিং বডির সভাপতি আলহাজ্ব মোঃ জাহাঙ্গীর আলম।

কলেজের অধ্যক্ষ মোঃ মহি উদ্দিনের সভাপতিত্বে ও কলেজের আইসিটি প্রভাষক আবু নাছির মোঃ নুরুল্লাহর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মাসুদুর রহমান শিপন, জেলা আওয়ামী লীগের সদস্য মোহাম্মদ উল্যাহ পাটোয়ারী, আহসান হাবীব সমীর, চাটখিল উপজেলা বিআরডিব ‘র চেয়ারম্যান ভিপি মিজানুর রহমান, সহকারী অধ্যাপক জাহাঙ্গীর আলম, উপজেলা মহিলা আওয়ামী লীগের সভানেত্রী শামীমা আক্তার মেরী সহ কলেজের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব জাহাঙ্গীর আলম শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ইভটিজিং একটি সামাজিক ব্যাধিতে পরিণত হয়েছে এই ইভটিজিং থেকে নিজেদেরকে দূরে রাখতে হবে। শিক্ষা যেন কেবলমাত্র সাটির্ফিকেট অর্জনের জন্য না হয় বরং শিক্ষা হতে হবে জীবনে নিজেকে মানুষে রূপান্তরিত করার অস্ত্র। তিনি আরো বলেন, মানবিক মূল্যবোধ সৃষ্টিই শিক্ষার মূল লক্ষ্য হতে হবে তাই সকল শিক্ষার্থীকে সমাজ গঠনে মানবিক মূল্যবোধ সৃষ্টি হয় এমন শিক্ষায় নিজেকে শিক্ষিত করতে হবে।

অনুষ্ঠান শেষে এইচএসসি পরীক্ষার্থীদের ভালো ফলাফলের আশা বিশেষ মোনাজাত করা হয়। এসময় দেশবাসীর শান্তি কামনায় দোয়া করা হয়।

রিলেটেড আর্টিকেল

19 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস