আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৩৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে পারিবারিক কলহে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

সোনাইমুড়ীতে পারিবারিক কলহে গৃহবধূর বিষপানে আত্মহত্যা

নোয়াখালীর সোনাইমুড়ীতে পারিবারিক কলহের জের ধরে গৃহবধূ নুর জাহান (৩৬) নামে তিন সন্তানের জননী বিষ পান করে আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১৯ মার্চ) উপজেলার সোনাপুর ইউনিয়েনের হীরাপুর গ্রামে সকালে এই ঘটনা ঘটে। এই ব্যাপারে সোনাইমুড়ি থানায় অপমৃত্যুর মামলা রেকর্ড হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, উপজেলার হীরাপুর গ্রামের কাট মিস্ত্রি কামাল হোসেনের সাথে পারিবারিক ভাবে নুর জাহানের বিয়ে হয়। বিয়ের পর তাদের দাম্পত্য জীবনে তিন সন্তানের জন্ম হয়। তবে গত দুই মাস পূর্বে একই বাড়ির নিয়ামত উল্যাহর মেয়ে জান্নাতুল ফেরদৌসের (২২) এর সাথে কামাল হোসেন পরকীয়া প্রেমে আসক্ত হয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এই ঘটনা নিয়ে কলহের সৃষ্টির এক পর্যায়ে গতকাল শনিবার সকালে নুরজাহান নামের ঐ গৃহবধূ কীটনাশক (বিষ) সেবন করে। পরে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে সোনাইমুড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে সংকটাপন্ন দেখে নোয়াখালী জেনারেল হাসপাতালে প্রেরণ করলে পথেই গৃহবধূর মৃত্যু হয়।

 

সোনাইমুড়ী থানার ওসি হারুন অর-রশীদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এই ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে এবং লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

3 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

RubenMag on