আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:২১ - মিনিট |

 

Homeআইন-আদালতসোনাইমুড়িতে সয়াবিন তেল উদ্ধার- জরিমানা ২০হাজার টাকা

সোনাইমুড়িতে সয়াবিন তেল উদ্ধার- জরিমানা ২০হাজার টাকা

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইসমাইল হোসেন জয়াগ বাজারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন শনিবার (১৪ মে) দুপুরে। এসময় জয়াগ বাজারের জাহাঙ্গীর স্টোরের গুদাম থেকে শতাধিক লিটার সয়াবিন তেল উদ্ধার করে ১৬০টাকা ধরে (লেভেল মূল্য) বিক্রয় করা হয়। ভ্রাম্যমান আদালতকে মিথ্যা তথ্য দেওয়া ও প্রতারনা করা এবং ভোক্তাদের হয়রানির দায়ে জাহাঙ্গীর স্টোরের ২০হাজার টাকা জরিমান করা হয়।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, শনিবার দুপুরে জয়াগ বাজারের বিভিন্ন দোকানে সয়াবিন তেলের সন্ধান করা হয়। এসময় ইউএনও’র গাড়ি চালক জাহাঙ্গীর স্টোরে সয়াবিন তেল চাইলে প্রথমে তেল নাই বলে দোকান থেকে জানানো হয়। অনেক অনুরোধের পর জাহাঙ্গীর স্টোর ৫০০মিলি সয়াবিন ১০০টাকা বিক্রয় করেন। যদিও ঐ সয়াবিন তেলের বোতলে লেভেল মূল্য ছিলো ৮০টাকা। পরে অভিযান পরিচালনাকারী নির্বাহী ম্যাজিস্ট্রে ও ইউএনও মো. ইসমাইল হোসেন ঐ দোকানদারের গুদাম ঘরে অভিযান চালান। এতে গুদামে মজুদ থাকা শতাধিক লিটার সয়াবিন তেল উদ্ধার করা হয় এবং উপস্থিত ক্রেতাদের নিকট ১৬০টাকা ধরে বিক্রয় করা হয়।

রিলেটেড আর্টিকেল

19 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস