আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:১০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়িতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী সহ নিহত-২

সোনাইমুড়িতে সড়ক দুর্ঘটনায় এসএসসি পরীক্ষার্থী সহ নিহত-২

সোনাইমুড়িতে সড়ক দুর্ঘটনায় রোববার (১০ মার্চ) সকালে ও বিকেলে এসএসসি পরীক্ষার্থী সহ ২জন নিহত হয়েছে। নিহতার হচ্ছে জয়নাল আবদীন রাফি (১৬) নামের এক এসএসসি পরীক্ষার্থী ও মো. ইউছুফ নামের এক পথচারী।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত জয়নাল আবদীন ও তার বন্ধু আরিফ মোটর সাইকেল যোগে সোনাইমুড়ী থেকে নান্দিয়াপাড়া যাচ্ছিলেন। মোটর সাইকেলের চালক ছিলেন আরিফ। তারা শিমুলিয়া চক্ষু হাসপাতালের সামনে পৌঁছালে মটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লাগে। এতে গুরুতর আহত অবস্থায় দুই জনকে উদ্ধার করে স্থানীয়রা নোয়াখালী জেনারেল হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক  বেলা ১১টার দিকে জয়নাল আবদিনকে মৃত ঘোষণা করেন। সে কোম্পানীগঞ্জ উপজেলার রামপুর গ্রামের মাওলানা শামছুদ্দিনের ছেলে। অন্য দিকে আহত আরিফ কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। নিহত জয়নাল আবেদীন ও আরিফ দুই জনেই সোনাইমুড়ী লাইফ সাইন স্কুলের এসএসসি পরীক্ষার্থী।

এদিকে রোববার বিকেল সাড়ে ৫টার দিকে বেগমগঞ্জ- কুমিল্লা আঞ্চলিক মহা-সড়কের বজরা বাজার এলাকায় উপকূল বাসের চাপায় পড়ে ইউছুফ নামের এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। নিহত ইউছুফ সোনাইমুড়ী উপজেলার বজরা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের সাকিরপুর গ্রামের বাসিন্দা। খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ ও চন্দ্রগঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থল পৌঁছে লাশ উদ্ধার করে।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন-অর-রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস