আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:২৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়িতে বাসের ধাক্কায় সাংবাদিক খোরশেদ আলম মারা গেছেন

সোনাইমুড়িতে বাসের ধাক্কায় সাংবাদিক খোরশেদ আলম মারা গেছেন

সোনাইমুড়ি প্রেসক্লাব সভাপতি দৈনিক দিনকাল পত্রিকার সোনাইমুড়ি প্রতিনিধি সিনিয়র সাংবাদিক খোরশেদ আলম সিকদার (৫৮) গতকাল মঙ্গলবার রাত সাড়ে ৮টায় স্থানীয় রামপুর এলাকায় ঢাকাগামী লাল-সবুজ বাসের ধাক্কায় গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় পপুলার হাসপাতালে নেওয়া হলে অবস্থা আশঙ্কাজনক দেখে ঢাকায় নেওয়ার পথে তিনি রাত ১০টায় মারা যান। বুধবার (২১ সেপ্টেম্বর) সকাল ১১টায় তার সোনাইমুড়ির আনন্দিপুর গ্রামের নিজ বাড়িতে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

তার জানাযায় সোনাইমুড়ি উপজেলা নির্বাহী অফিসার ইসমাইল হোসেন, থানার ওসি হারুন অর রশিদ, নোয়াখালী জেলার সাংবাদিকবৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহন করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়ে সহ অসংখ্যা গুণগ্রাহী রেখে যান।

সোনাইমুড়ি থানার ওসি হারুন অর রশিদ জানান, লাল-সবুজ পরিবহনের কর্তৃপক্ষের সাথে স্থানীয় সাংবাদিকদের উপস্থিতিতে আলোচনা করলে লাল-সবুজ কর্তৃপক্ষ তার দুই ছেলের কর্মস্থানের ব্যবস্থা এবং তিন মেয়ের নামে ফিক্সড ডিপোজিট করে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন। তার আকষ্মিক মৃত্যুতে নোয়াখালীর সাংবাদিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস