আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:০৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়িতে গাঁজা-ফেনসিডিলসহ ২জন গ্রেফতার

সোনাইমুড়িতে গাঁজা-ফেনসিডিলসহ ২জন গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার রামপুরা এলাকায় নোয়াখালী-কুমিল্লা মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর অভিযান চালিয়ে ২মাদক ব্যবসায়ীকে আটক করেছে। এসময় আটককৃতদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা ও ১৬৯ বোতল  ফেনসিডিল উদ্ধার করা হয়। আটককৃতরা হচ্ছে কুমিল্লার সদর দক্ষিনের নোয়াগ্রাম ড্রাইভার বাড়ির আব্দুল হাকিমের ছেলে মোঃ হান্নান ও কোতয়ালী থানার রাজমঙ্গলপুর গ্রামের আবাদ মিয়ার ছেলে মোঃ পলাশ।

নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোহাম্মদ আবদুল হামিদ বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতদের সোনাইমুড়ি থানায় হস্থান্তর করা হয়েছে। নোয়াখালীকে মাদক মুক্ত করতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এধরনের অভিযান অব্যাহত রাখবে বলেও তিনি জানান।

সোনাইমুড়ি থানার ওসি হারুন অর রশিদ জানান, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়স্ত্রণ আইনে নিয়মিত মামলা দায়েরের পর শনিবার (২৯ অক্টোবর) সকালে তাদেরকে গ্রেফতার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস