আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে সেট-কোড পূরণে সহযোগিতা করায় ৮ শিক্ষককে অব্যাহতি

সোনাইমুড়ীতে সেট-কোড পূরণে সহযোগিতা করায় ৮ শিক্ষককে অব্যাহতি

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি ও দাখিল পরিক্ষা কেন্দ্রে দায়িত্বে অবহেলা ও সেট-কোড পূরণে সহযোগিতা করায় আট শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) দুপুরে সোনাইমুড়ী হামেদীয়া কামিল মাদরাসার দাখিল পরীক্ষা কেন্দ্রে এ ঘটনা ঘটে।

অব্যাহতি প্রাপ্ত আট শিক্ষক হলেন, উপজেলার থানার হাট দাখিল মাদরাসার দেলওয়ার হোসেন, আমকি মহিলা মাদরাসার আমিরুল হোসেন, পিতাম্বরপুর দাখিল মাদরাসার সাইফুল ইসলাম, শাকতলা আলিম মাদরাসার সুমি আক্তার ও আবুল হোসেন, নান্দিয়া পাড়া আলিম মাদরাসার শরিফ মোহাম্মদ ইকবাল এবং সোনাইমুড়ী হামেদীয়া কামিল মাদরাসার মেজবা উদ্দিন ও ইউনুস শরিফ।

এবিষয়ে কেন্দ্র সচিব ও হামেদীয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা সাইফুল্লাহ মনিরের মুঠো ফোনে বৃহস্পতিবার সন্ধ্যায় যোগাযোগ করলে তিনি জানান, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট কানিজ ফাতেমা হামেদীয়া কামিল মাদরাসায় পরীক্ষা কেন্দ্র পরিদর্শন কালে শিক্ষার্থীরা, শিক্ষকদের সহযোগিতা নিয়ে সেট-কোড পূরণ করছিল। এতে দায়িত্বের অবহেলার দায়ে আট শিক্ষককে দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস