আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:০৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে সরকারি নির্দেশ উপেক্ষা করায় কোচিং সেন্টার সিলগালা

সোনাইমুড়ীতে সরকারি নির্দেশ উপেক্ষা করায় কোচিং সেন্টার সিলগালা

রুবেল হোসেন (নোয়াখালী):

এসএসসি পরীক্ষা চলাকালীন সব কোচিং সেন্টার বন্ধ রাখার সরকারি নির্দেশ রয়েছে। সেই নির্দেশ উপেক্ষা করে নোয়াখালীর সোনাইমুড়ীতে এক কোচিং সেন্টার কার্যক্রম পরিচালনা করায় ভ্রাম্যমান আদালত কর্তৃক ঐ কোচিং সেন্টার সিলগালা করা হয়েছে। একই সঙ্গে ওই কোচিং সেন্টারের চার শিক্ষককে এসএসসি পরীক্ষার সব দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়া হয়েছে।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, সোনাইমুড়ী উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে অবস্থিত আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম নামক কোচিং সেন্টারটি সরকারি নির্দেশ উপেক্ষা করে কার্যক্রম পরিচালনা করছে। সংবাদ পেয়ে সোমবার রাতে ওই কোচিং সেন্টারে অভিযান চালান উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ইসমাইল হোসেন এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শাহিন মিয়া’র যৌথ মোবাইল কোর্ট।

পরে অভিযোগের সত্যতা পেয়ে ঐ কোচিং সেন্টার সিলগালা এবং কোচিং সেন্টার পরিচালনাকারী ৪শিক্ষককে পরীক্ষার সকল দায়িত্ব থেকে অব্যাহতি দেওয়ার আদেশ প্রদান করা হয়। পরীক্ষার দায়িত্ব থেকে অব্যাহতি পাওয়া শিক্ষকরা হলেন- কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাব বিজ্ঞানের সহকারী শিক্ষক মো. তুহিন, গণিতের সহকারী শিক্ষক মো. জহির উদ্দিন, কম্পিউটার শিক্ষক ওয়াছিউর রহমান ও ইংরেজি শিক্ষক মো. হেলাল উদ্দিন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস