আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সিএনজি চালকের

সোনাইমুড়ীতে বাস-সিএনজি মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল সিএনজি চালকের

চাটখিল -সোনাইমুড়ী সড়কের ভাওরকোট নামক স্থানে জননী ও সিএনজি ‘র মুখোমুখি সংঘর্ষে প্রাণ গেল এক সিএনজি চালকের। নিহত সিএনজি চালক লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ভাদুর ইউনিয়নের হানুবাইস গ্রামের মো: আবদুল কুদ্দুসের ছেলে মো: মানিক হোসেন (২৬)। এই ঘটনায় উত্তেজিত জনতা ঐ জননী বাসে আগুন লাগিয়ে দিয়ে সড়ক অবরোধ করে। পরে সোনাইমুড়ী থানা পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনে এবং সিএনজি চালকের মরদেহ পুলিশ হেফাজতে নেওয়া হয়।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শনিবার দুপুরে চাটখিল থেকে সিএনজি গাড়িটি সোনাইমুড়ীর দিকে যাওয়ার পথিমধ্যে ভাওরকোট নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা বেপরোয়া গতির জননী বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালক মানিক ঘটনাস্থলে নিহত হয়। তবে সিএনজি গাড়িটিতে শুধু মাত্র চালক থাকায় এই ঘটনায় আরো কোন হতাহতের ঘটনা ঘটেনি। এসময় জননী বাসের চালক- হেলপার কৌশলে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

সোনাইমুড়ী থানার এসআই অমর্ত্য মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তিনি সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশ পুলিশ হেফাজতে নিয়েছেন। নিহতের পরিবার কে সংবাদ দেওয়া হয়েছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোন মামলা হয়নি।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস