আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:০১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে পিস্তল-গুলিসহ এক মাদক কারবারি গ্রেফতার

সোনাইমুড়ীতে পিস্তল-গুলিসহ এক মাদক কারবারি গ্রেফতার

নোয়াখালীর সোনাইমুড়ী থেকে পিস্তল-গুলি, রয়্যাল ডাচ বিয়ার সহ এক মাদক কারবারিকে আটক করেছে জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। আটককৃত মো. ইউসুফ (৩৫) সোনাইমুড়ীর দেওটি ইউনিয়নের ঘাসেরখিল গ্রামের সৈয়দ গাজী বেপারী বাড়ির ছিদ্দিক উল্ল্যার ছেলে।

জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চাটখিল উপজেলার কড়িহাটি গ্রামের সৈয়দ গাজী বেপারি বাড়ির মাদক কারবারি সজিবের বাড়ি থেকে ১৪৪টি রয়্যাল ডাচ বিয়ার ক্যান উদ্ধার করা হয়। তবে সজিব, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের উপস্থিতির টের পেয়ে পালিয়ে যায়।

স্থানীয়দের তথ্যমতে সজিব ও গ্রেফতারকৃত ইউসুফ দীর্ঘদিন থেকে সংঘবদ্ধভাবে মাদক কারবার চালিয়ে আসছে।পরে ইউসুফের বসত ঘরে অভিযান চালিয়ে ১টি বিদেশী পিস্তল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। এসময় ইউসুফ কে গ্রেফতার করা হয়।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নোয়াখালী কার্যালয়ের সহকারী পরিচালক আব্দুল হামিদ জানান, এ ঘটনায় সংশ্লিষ্ট থানার মামলা দায়েরের পর বুধবার (০৭ ফেব্রুয়ারি) দুপুরে ঐ মামলায় গ্রেফতার দেখিয়ে ইউসুফকে আদালতে প্রেরণ করা হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস