আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৪৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসোনাইমুড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার - ৬ ডাকাত

সোনাইমুড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ গ্রেফতার – ৬ ডাকাত

রুবেল হোসেন (পূর্বশিখা ডেস্ক): 

নোয়াখালীর সোনাইমুড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ আন্ত:জেলা ডাকাত চক্রের ৬ ডাকাত সদস্য গ্রেফতার হয়েছে। এসময় পুলিশ তাদের কাছ থেকে ০২টি দেশীয় তৈরি পাইপগান, ০৪টি কার্তুজ, ১টি দেশীয় তৈরির চাইনিজ কুড়াল, ০১টি হাতুড়ী, ০২টি দেশীয় তৈরি কিরিচ, ০৮টি মোবাইল ফোন, ০৫টি ব্যাটারি চালিত অটোরিকশা, ও ০১টি মোটরসাইকেল জব্দ করা হয়।

শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় সোনাইমুড়ী থানা পুলিশ এক প্রেস রিলিজের মাধ্যমে গণমাধ্যমকর্মীদের জানায়, থানা পুলিশের অভিযানে সোনাইমুড়ীর বারাহীনগর এলাকার মাইজদী টু সোনাইমুড়ী মহাসড়কের উপর হইতে ঐ ৬ ডাকাত সদস্যকে শুক্রবার গভীর রাতে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে বেগমগঞ্জের মোঃ ইলিয়াছ হোসেন প্রকাশ সোহাগ (৩৫), মোঃ রাশেদ (২৫), মোঃ সাদ্দাম (২৮), মোঃ তানিম (২২), আব্দুর রহিম প্রকাশ আরফান (২৪), জামালপুর জেলার দেওয়ানগঞ্জের মোঃ সুমন (২৬) ও মোঃ খোকন (২২) এবং ময়মনসিংহ জেলার ত্রিশালের মোঃ আল আমিন (২৭)। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি ও অস্ত্র আইনে দুটি মামলা হয়েছে এবং তাদেরকে শনিবার রাতে নোয়াখালী কারাগারে প্রেরণ করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস