আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৫৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসেই যুবলীগ নেতা গ্রেপ্তার -চাটখিলে চাকুরী দেওয়ার নাম করে ডেকে নিয়ে তরুণীকে...

সেই যুবলীগ নেতা গ্রেপ্তার -চাটখিলে চাকুরী দেওয়ার নাম করে ডেকে নিয়ে তরুণীকে ধর্ষন-ভিডিও ধারন

নোয়াখালীর চাটখিলে চাকুরী দেওয়ার নাম করে ডেকে নিয়ে এক নারীকে ধর্ষন ও ভিডিও ধারনের ঘটনায় দায়ের হওয়া মামলায় সেই যুবলীগ নেতা ফুয়াদ আল মতিনকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেষ্টিগেশন (পিবিআই) এর একটি দল। সোমবার দুপুরে কুমিল্লা শহর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আগামীকাল মঙ্গলবার সকাল ১০টায় এই ঘটনায় এক সংবাদ সম্মেলনের আয়োজন করেছে পিবিআই। পিবিআই নোয়াখালী কার্যালয়ের বিশেষ পুলিশ সুপার মিজানুর রহমান মুন্সি এসব তথ্য নিশ্চিত করেছেন।

আজ সোমবার সকালে নির্যাতনের শিকার নারী বাদী হয়ে চাটখিল থানায় ফুয়াদ সহ দুই জনের বিরুদ্ধে একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলায় চাটখিল উপজেলার পাঁচগাঁও ইউনিয়ন যুবলীগের একাংশের সাধারণ সম্পাদক ফুয়াদ আল মতিন ও সহযোগীকে আসামী করা হয়। মামলা নথি ভূক্ত হওয়ার পর পরই পিবিআই নোয়াখালী কার্যালয়কে মামলাটি হস্তান্তর করা হয়। সোমবার দুপুরে পিবিআই অভিযান চালিয়ে প্রযুক্তি ব্যবহার করে কুমিল্লা শহর থেকে ফুয়াদ কে গ্রেপ্তার করে।

চাটখিল থানার ওসি মো. আবুল খায়ের জানান, থানায় মামলা নথীভুক্ত হওয়ার পর পিবিআই তে মামলাটি হস্তান্তর করা হয়েছে।

রিলেটেড আর্টিকেল

40 COMMENTS

  1. Q: How do you know if your meant to be with someone?
    A: men on viagra videos Some rumour down medication. Announce information now.
    In contradistinction to guys, girls don’t beget a penis, so they don’t pull down erections. Anyhow, the clitoral pile may mature inelastic when sexually aroused. The clitoris has comparable anxiety endings to the penis and is also exceptionally reactive to touch.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস