আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:১৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসুপ্রীম কোর্টে হামলার খল নায়ক ব্যারিস্টার খোকন- এড. দুলাল

সুপ্রীম কোর্টে হামলার খল নায়ক ব্যারিস্টার খোকন- এড. দুলাল

পূর্বশিখা ডেস্ক রিপোর্ট: 

সুপ্রীম কোর্টে নৈরাজ্য সৃষ্টির পিছনের খল নায়ক বিএনপির যুগ্ম মহাসচিব ও বার কাউন্সিলের সাবেক সম্পাদক ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন। তার নির্দেশনায় ও নেতৃত্বে গত বৃহস্পতিবারে এ হামলা হয়েছে বলে মন্তব্য করেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক এড. মোঃ আবদুন নূর দুলাল। তিনি আরো বলেন, ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন ভাঙ্গচুরের নেতৃত্ব দিয়েছে এবং ভাঙচুর করেছে। হামলার উষ্কানিদাতা তিনি। এই খল নায়ককে সেদিন চাইলেই আমি উচিৎ শিক্ষা দিতে পারতাম। তাকে আদর্শিকভাবে যে শিক্ষা দেওয়ার দরকার আমি সেটাই দিয়েছি। চাইলে শারীরিকভাবেও শিক্ষা দিতে পারতাম কিন্তু সেটা না দিয়ে আমি মানসিকভাবে উচিৎ শিক্ষা দিয়েছি। কারন, আমরা এসব করলে রাজনীতিতে পিছিয়ে যাবো। আদর্শিকভাবেও পিছিয়ে যাবো। গতকাল শুক্রবার রাতে নোয়াখালীর সোনাইমুড়ীতে ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের সাথে মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

নেতাকর্মীদের উদ্দেশ্যে এড. দুলাল আরো বলেন, বাংলাদেশের আদর্শের প্রতীক বঙ্গবন্ধু তাকে কেনো হত্যা করা হয়েছে?-কারন, তাকে হত্যা করা হলে বাংলাদেশকে হত্যা করা হবে। রাজনীতি করলেই এমপি মন্ত্রী হওয়া কারো স্বপ্ন হওয়া উচিৎ নয়। রাজনীতির উদ্দেশ্য হওয়া উচিৎ রাজনীতি ও একটি আদর্শকে প্রতিষ্ঠা করা। বঙ্গবন্ধু কখনো মন্ত্রীত্বকে বড় করে দেখেনি। দেখেছে রাজনীতি ও দেশকে। এসময় তিনি বলেন চাটখিল-সোনাইমুড়ীর জনগণের সেবক হওয়ার লক্ষ্যে দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি। আমি ছাড়াও এই আসনে অনেকেই নৌকার মনোনয়ন প্রত্যাশা করতেছে। নেত্রী যাকে যোগ্য মনে করে মনোনয়ন দিবে আমরা তা সাদরে গ্রহণ করে নৌকার বিজয় নিশ্চিত করবো।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, এড.আল মামুন ভূঁইয়া, বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ সেন্ট্রাল ল’ কলেজ সাধারণ সম্পাদক খন্দকার রেজাউল হাসান পারভেজ, সোনাইমুড়ী পৌরসভা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আলম ভূঁইয়া, মহিন উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন, যুবলীগ নেতা আবু সুফিয়ান সহ ছাত্রলীগ ও সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস