আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:২৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেয়েছেন সাংবাদিক মোঃ হাবিবুর রহমান

সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড পেয়েছেন সাংবাদিক মোঃ হাবিবুর রহমান

ভারতের সামাজিক ও সাংস্কৃতিক সংস্থা সার্ক কালচারাল ফোরাম কর্তৃক সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড ২০২২ পুরষ্কার পেয়েছেন চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মোঃ হাবিবুর রহমান। গতকাল শনিবার বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় সেগুন চাইনিজ রেস্টুরেন্টে ঐ সংস্থার উদ্যোগে সন্ত্রাস ও মাদক নিয়ন্ত্রণে আমাদের করণীয় শীর্ষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সংস্থার সভাপতি এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য এডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। বিশেষ অতিথি ছিলেন- কলকাতা সিটি কর্পোরেশনের মূখ্য বিচারক ও পশ্চিমবঙ্গ সরকারের যুগ্ম সচিব ড. অমল কান্তি রায়। আরো উপস্থিত ছিলেন শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড. কামাল উদ্দিন, সুতাকথন নারী সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদাউস প্রমূখ।

আলোচনা সভা শেষে মনোনীত বিশিষ্টজনদের সার্ক পার্সোনালিটি এ্যাওয়ার্ড ২০২২পুরষ্কার প্রদান করা হয়। এতে সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান কে এই পুরষ্কার প্রদান করা হয়। সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের পক্ষে তার বড় ছেলে সাংবাদিক মোঃ আরিফুর রহমান এ্যাওয়ার্ড গ্রহন করেন।
উল্লেখ্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান গত ২০২২ সনে ৪টি ও ২০২৩সনে ৪টি সহ মোট ৮টি জাতীয় পুরস্কার পেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস