আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৩৫ - মিনিট |

 

Homeজাতীয়সাংবাদিক হাবিব শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছেন

সাংবাদিক হাবিব শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পুরস্কার পেয়েছেন

স্টাফ রির্পোটার:

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য চাটখিল প্রেস ক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান (হাবিব) শেরে-বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড-২০২২ পুরস্কার পেয়েছেন। গতকাল শুক্রবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকায় বিজয়নগরের হোটেল অরনেট (থ্রি স্টার জিনিয়া হল) হল রুমে বিশ্ব শান্তি দিবস-২০২২ উপলক্ষে শেরে বাংলা এ কে ফজলুল হক গবেষণা পরিষদের প্রধান উপদেষ্টা বিটিআরসি’র চেয়ারম্যান সৈয়দ মার্গুব মোর্শেদের সভাপতিত্বে এক আলোচনা সভা, গুণীজন সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মোঃ নিজামুল হক নাসিম গুনীজনদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। সাংবাদিক হাবিবুর রহমানের পক্ষে তার বড় ছেলে সাংবাদিক মো. আরিফুর রহমান এই পুরস্কার গ্রহন করেন।

 

অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন, শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক ড. কামাল উদ্দিন আহম্মেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহীদুল হারুন, পাট ও বস্ত্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ড. শেখ মুহাম্মদ রেজাউল ইসলাম, শেখ রাসেল জাতীয় শিশু-কিশোর পরিষদের সাধারন সম্পাদক লায়ন মজিবুর রহমান, সমাজ সেবক ডা. সামিনা আরিফ প্রমুখ।

 

সাংবাদিক হাবিবুর রহমান ২০০৪ সালে জাতীয় গণমাধ্যম পিআইবি কর্তৃক রাষ্ট্রীয় স্বীকৃতি প্রাপ্ত একজন সাংবাদিক। সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য তিনি এবছর আরো তিন জাতীয় পুরস্কার সহ এনিয়ে মোট ৪টি পুরস্কার পেয়েছেন। তিনি দীর্ঘ ৪৩ বছর ধরে সাংবাদিকতায় নিয়োজিত রয়েছেন। আমৃত্যু সাংবাদিকতায় নিয়োজিত থেকে সমাজের কল্যানে নিজেকে নিবেদিত রাখতে তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

650 COMMENTS