আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৫৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাসাংবাদিক হাবিবুর রহমান ২য় বার দানবীর হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পদক লাভ...

সাংবাদিক হাবিবুর রহমান ২য় বার দানবীর হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পদক লাভ করেছেন

সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য নোয়াখালীর চাটখিল প্রেসক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো: হাবিবুর রহমান ২য় বার দানবীর হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পদক লাভ করেছেন। এর আগে গত বছর তিনি এই পদক লাভ করেছিলেন। সার্ক কালচারাল সোসাইটির উদ্যোগে সারাদেশে বিশিষ্টজনদের বিভিন্ন ক্যাটাগরিতে এই পদক প্রদান করা হয়। এই উপলক্ষে গতকাল শনিবার বিকেলে রাজধানীর বিজয়নগরে হোটেল অরনেট (থ্রী স্টার হোটেলে) এক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সার্ক কালচারাল সোসাইটির কার্যকরী সভাপতি এটিএম মমতাজুল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপ্রতি বীর মুক্তিযোদ্ধা মীর হাসমত আলী। বিশেষ অতিথি হিসেবে ছিলেন, নতুন ধারা গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ড. মোঃ সাদী-উজ-জামান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাণিবিদ্যা বিভাগের অধ্যাপক প্রফেসর ড. হামিদা খানম, নরসিংদী মনোহরদী সরকারি কলেজের অধ্যাপক প্রফেসর মো: গোলাম ফারুক, সিআইডির অতিরিক্ত পুলিশ সুপার মোঃ শাহাজান শেখ , মুক্তিযোদ্ধা কল্যাণ ফাউন্ডেশন কার্যকরী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান সরকার , সুতাকথন নারী সংস্থার সভাপতি জান্নাতুল ফেরদাউস।

এছাড়া অনুষ্ঠানে বিভিন্ন রাজনীতিবিদ, সামাজিক – সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক বিশিষ্টজন উপস্থিত ছিলেন। সভা শেষে বিশিষ্টজনদের হাতে দানবীর

হাজী মুহাম্মদ মহসিন স্মৃতি পদক ২০২২ তুলে দেন। সাংবাদিক মোঃ হাবিবুর রহমানের পক্ষে তার ছেলে দৈনিক ভোরের দর্পণের সাংবাদিক মোঃ আরিফুর রহমান পদক গ্রহন করেন।

সাংবাদিক মোঃ হাবিবুর রহমান ২০০৪ সালে জাতীয় গণমাধ্যম কৃতক রাষ্ট্রীয়ভাবে সাংবাদিকতা স্বীকৃতি লাভ করেন। এছাড়া সাংবাদিকতায় বিশেষ অবদানের জন্য গত বছর তিনি ৪টি জাতীয় পুরষ্কার পেয়েছেন।

উল্লেখ্য সাংবাদিক মোঃ হাবিবুর রহমান ১৯৮০ সালে দৈনিক গণকন্ঠের চাটখিল সংবাদদাতা হিসেবে সাংবাদিকতা শুরু করেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস