আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:১১ - মিনিট |

 

Homeআন্তর্জাতিকসমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা প্রদান

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা প্রদান

সমাজ সেবায় বিশেষ অবদানের জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা প্রদান করেছে আমেরিকায় পরিচালিত বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী। বাংলা নববর্ষ উপলক্ষ্যে ১লা বৈশাখ (১৪ এপ্রিল) সংগঠন কর্তৃক আয়োজিত ২০ তম মায়ামী বৈশাখী মেলা অনুষ্ঠিত হয়। নর্থ মায়ামী বিচ’এ অনুষ্ঠিত বৈশাখী কালচারাল শো অনুষ্ঠানে বাঙ্গালী কমিউনিটির সকল সদস্য অংশগ্রহন করেন।

অনুষ্ঠান শেষে বাঙ্গালী কমিউনিটিতে বিশেষ অবদান রাখার জন্য ব্যারিস্টার মনির হোসেন কাজল কে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। মনির হোসেন কাজল নোয়াখালী জেলার চাটখিল উপজেলার পরানপুর গ্রামের জন্ম গ্রহন করেন। তিনি দীর্ঘ দিন থেকে আমেরিকায় বসবাস করে আসছেন। সেখানে বাঙ্গালী কমিনিউটিতে তার অবদানের স্বীকৃতি স্বরূপ বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী’র পক্ষ থেকে তার হাতে ক্রেস্ট তুলে দেন সোল্স এর পার্থ বড়ুয়া

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কালচারাল অরগাইনাজেশন অব মায়ামী’র সভাপতি মো. মাসুদ, সাধারন সম্পাদক ফারুক। পরিচালকবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন মো. জামান, মো. দিদারুল আলম, মো. আলম অপু, ফিরোজ খান, এহসান হিমেল, লাবু, আবুল হাসান সহ অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য ব্যারিস্টার মনির হোসেন কাজল আমেরিকায় অবস্থান করলেও চাটখিল-সোনাইমুড়ীর বিভিন্ন দরিদ্র ও অসহায় মানুষের সহযোগিতায় এগিয়ে আসেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস