আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৭:০২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলারামগঞ্জে প্রবাসীর স্ত্রীকে মারধর- বাড়ি ঘর ভাংচুর থানায় অভিযোগ

রামগঞ্জে প্রবাসীর স্ত্রীকে মারধর- বাড়ি ঘর ভাংচুর থানায় অভিযোগ

রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি:লক্ষ্মীপুর জেলার রামগঞ্জের কাজিরখিল দেওয়ান বাড়ির প্রবাসী তছলিম হোসেনের স্ত্রীকে মারধর ও বাড়ি-ঘর ভাঙ্গচুরের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ রোজিনা আক্তার আয়েশা (৩০) রামগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সরেজমিনে গিয়ে তদন্ত করলেও আসামীরা ধরাছোয়ার বাহিরে রয়েছে।

থানায় দায়েরকৃত অভিযোগ সূত্রে জানা যায়, ঐ বাড়ির আলম তার সহযোগি হারুন ও রয়েল কে নিয়ে গত শুক্রবার দুপুরে নিজেদের গাছ কাটতে গিয়ে প্রবাসীর ৩টি মেহগণী গাছ নষ্ট করে। এই ঘটনায় প্রবাসীর স্ত্রী গাছ নষ্ট করার কারণ জানতে চাইলে আলম ও তার সহযোগিরা প্রবাসীর স্ত্রীকে এলোপাতাড়ি বেদম মারধর করে। পরবর্তীতে তিনি রামগঞ্জ থানায় অভিযোগ করলে আলম ক্ষিপ্ত হয়ে দ্বিতীয় দফায় শনিবার সকালে প্রবাসীর স্ত্রীকে মারধর করে বাড়ি-ঘর ভাঙ্গচুর করে। এসময় আলমের সঙ্গে তার ৭/৮জন সহযোগী ছিল।

ভুক্তভোগী গৃহবধূ গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিকদের জানান, তার অভিযোগের প্রেক্ষিতে পুলিশ সরেজমিনে তদন্ত করে যাওয়ার পর প্রভাবশালী ব্যক্তির ইন্দনে পুলিশ বিষয়টি গুরুত্ব দিচ্ছে না। এছাড়া অভিযুক্তদের আইনের আওতায় না নেওয়ায়, অভিযুক্তরা তাকে হত্যা করে লাশ গুম করার হুমকি-ধামকি দিয়ে যাচ্ছেন।

এবিষয়ে মামলার তদন্ত কর্মকর্তা রামগঞ্জ থানার এসআই মোঃ আব্দুল বারী মৃধার সঙ্গে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিষয়টি আইনগত ব্যবস্থা গ্রহন প্রক্রিয়াধীন রয়েছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস