আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেহেদি হাসান বাহালুল

মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মেহেদি হাসান বাহালুল

চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করলেন মোহাম্মদপুর জনতা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মেহেদি হাসান বাহালুল। তিনি আজ বৃহস্পতিবার দুপুরে চাটখিল উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ জাকির হোসেনের নিকট থেকে মনোনয়নপত্র গ্রহণ করেন। এ সময় বাহালুলের সাথে ছিলেন ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

মনোনয়নপত্র সংগ্রহ শেষে বাহালুল পূর্বশিখা কে জানান, তিনি চাটখিল উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি ও মোহাম্মদপুর ইউনিয়ন থেকে ৩বার নির্বাচিত সফল চেয়ারম্যান মরহুম আতিক উল্লাহ বিএসসি’র ছেলে হিসেবে বাবার আদর্শে মোহাম্মদপুরবাসীর সেবা করার জন্য নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন। এসময় তিনি আরো বলেন, সুষ্ঠ ও নিরপেক্ষ নির্বাচন হলে জনগণের ভালোবাসা ও সমর্থনে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন।

অনুসন্ধানে জানা যায়, মোহাম্মদপুর ইউনিয়েনর সর্বস্তরের জনগণের কাছে আজও আর্দশিক চেয়ারম্যান হিসেবে বাহালুলের বাবা মরহুম আতিক উল্লাহ বিএসসি’র সম্মান ও ভালোবাসা রয়েছেন। সেই ভালোবাসায় স্থানীয়রা বাহালুল কে চেয়ারম্যান হিসেবে দেখতে চান বলে পূর্বশিখাকে জানিয়েছেন।

এক প্রশ্নের জবাবে মেহেদী হাসান বাহালুল বলেন, তিনি নির্বাচিত হলে মোহাম্মদপুর ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও নৈরাজ্য মুক্ত একটি আধুনিক মোহাম্মদপুর ইউনিয়ন গড়ে তোলার চেষ্টা করবেন।

তিনি চেয়ারম্যান পদে নির্বাচনে প্রতিদ্বন্দিতা করার লক্ষ্যে গত কয়েক বছর ধরে ইউনিয়নের সকল গ্রামে-গ্রামে এবং বাড়িতে বাড়িতে গণসংযোগ চালিয়ে যাচ্ছেন।

বাহালুল পূর্বশিখার মাধ্যমে এলাকাবাসীর দোয়া ও আগামী ৫জানুয়ারি মোহাম্মদপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে সমর্থন চেয়েছেন।

 

রিলেটেড আর্টিকেল

83 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস