আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামোটর সাইকেলের তেল বাকিতে না দেওয়ায় ব্যবসায়ীর চোখ উপড়ে দেওয়ার চেষ্টা

মোটর সাইকেলের তেল বাকিতে না দেওয়ায় ব্যবসায়ীর চোখ উপড়ে দেওয়ার চেষ্টা

মোটর সাইকেলের তেল বাকিতে না দেওয়ায় খিলপাড়া পূর্ব বাজারের তেল ব্যবসায়ী আনোয়ার হোসেনের চোখ উপড়ে দেওয়ার চেষ্টা চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে আজ শনিবার (০৫ মার্চ) দুপুরে।

স্থানীয় লোকজন নাম প্রকাশে অনিচ্ছুক হয়ে জানিয়েছে, এই ঘটনা ঘটিয়েছে স্থানীয় চিহ্নিত মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম। শনিবার বেলা ১১টার দিকে খিলপাড়া ইউনিয়নের কথিত যুবলীগের নেতা ও মাদক ব্যবসায়ী  রবিউল এসে তার হুন্ডায় ৫ লিটার তেল দিতে ব্যবসায়ী আনোয়ার হোসেন কে বলে। এ সময় আনোয়ার বাকিতে তেল দিতে অস্বীকৃতি জানালে রবিউল আনোয়ারের উপর ক্ষিপ্ত হয়ে ওঠে। রবিউল ইসলাম আনোয়ার হোসেন কে অকথ্য ভাষায় গালি গালাজ করে। তার হাতে থাকা মোটর সাইকেলের চাবি দিয়ে আনোয়ার হোসেনের ডান চোখে আঘাত করে। এরপর আনোয়ার হোসেনের শরীরের বিভিন্ন অংশে কিল ঘুষি মেরে গুরুতর আহত করে। আনোয়ার হোসেনের ডাক চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে রবিউল ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা ব্যবসায়ী আনোয়ার কে উদ্ধার করে চাটখিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে চিকিৎসা সেবা প্রদান করেন।

আনোয়ার হোসেন জানান, তিনি রবিউলের নিকট থেকে তেল বিক্রির প্রায় ৬ হাজার টাকা পূর্বে পাওয়ানা রয়েছে। বকেয়া টাকা পরিশোধের জন্য বললে রবিউল সব সময় বিভিন্ন রকম গালমন্দ ও হুমকি-ধামকি দিয়ে আসছে। বাকি টাকা চাইলে তাকে চাঁদা দিতে হবে বলে হুমকি প্রদান করেছিল রবিউল।

এই ব্যাপারে চাটখিল থানার ওসি মো. গিয়াস উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি এখনো কোন অভিযোগ পাননি বলে জানিয়েছেন। তবে কেউ অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া আশ্বাস দিয়েছেন তিনি।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস