আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ- “২০৪১ সালের উন্নয়ণশীল দেশ গঠনে...

মুজিব শতবর্ষে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বিতরণ- “২০৪১ সালের উন্নয়ণশীল দেশ গঠনে নেতৃত্ব দেবে আগামী প্রজন্ম-স্বরাষ্ট্র মন্ত্রী”

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল এমপি বলেছেন, ২০৪১ সালের উন্নয়ণশীল দেশ গঠনে নেতৃত্ব দেবে আগামী প্রজন্ম। শেখ হাছিনার সরকার সেই লক্ষ্য নিয়ে কাজ করে যাচ্ছেন। আগামী প্রজন্ম বঙ্গবন্ধু ও বাংলাদেশ সম্পর্কে জানতে হবে। এই জন্যই বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী ও কারাগারে রোজনামচা বই নতুন প্রজন্মকে পড়তে এবং জানতে হবে।

তিনি রোববার (২০ মার্চ) দুপুরে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীমের একক প্রচেষ্টা ও পৃষ্ঠপোষকতায় মুজিব শতবর্ষ উপলক্ষ্যে ২২হাজার শিক্ষার্থীর মাঝে বঙ্গবন্ধু অসমাপ্ত আত্মজীবনী নামক বইটি বিতরণ ও কুইজ প্রতিযোগিতায় বিজয়ী ১০০জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

এই উপলক্ষে আয়োজিত নোয়াখালী জেলার চাটখিলের খিলপাড়া বহুমূখী উচ্চ বিদ্যালয় মাঠে এইচ.এম ইব্রাহীম এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, পুলিশের চট্রগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন, নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার শহীদুল ইসলাম।

সভায় সভাপতির বক্তব্যে এইচ.এম ইব্রাহীম স্বরাষ্ট্র মন্ত্রীর কাছে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রকে পূর্ণাঙ্গ থানা, চাটখিল ও সোনাইমুড়ি থানার নতুন ভবন নির্মাণ এবং উভয় থানা পুলিশের জন্য ২টি করে ৪টি গাড়ি ও পুলিশের জন্য আবাসন নির্মাণের দাবি জানান। স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল দাবিগুলো পর্যায়ক্রমে বাস্তবায়ন করার আশ্বাস দেন।

এছাড়াও বক্তব্্য রাখেন, চাটখিল উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জাহাঙ্গীর কবির, চাটখিল পৌর মেয়র মো. নিজাম উদ্দিন, সোনাইমুড়ি পৌর মেয়র নুরুল হক, চাটখিল উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলী তাহের ইভু, মহিলা ভাইস চেয়ারম্যান রোজী শাহী, চাটখিল উপজেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক জাকির হোসেন জাহাঙ্গীর, সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগ সভাপতি মমিনুল ইসলাম বাকের, সাধারন সম্পাদক আ.ফ.ম বাবু, ইউ.পি চেয়ারম্যান এসএম বাকী বিল্লাহ, সৈয়দ মাহমুদ হোসেন তরুন প্রমুখ।

সভা সঞ্চালনা করেন চাটখিল মহিলা ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ ফারুক সিদ্দিকি ফরহাদ।

রিলেটেড আর্টিকেল

12 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস