আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩৭ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগ মারা গেছেন

মুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগ মারা গেছেন

চাটখিল উপজেলার খিলপাড়া ইউনিয়নের ছোট জীবনগর গ্রামের বীরমুক্তিযোদ্ধা আশরাফুল হক বেগ (৭৩) আজ শনিবার সকালে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি…….রাজেউন)। তিনি দীর্ঘদিন থেকে বিভিন্ন জটিল রোগে ভুগছিলেন। শনিবার সন্ধ্যায় খিলপাড়া বাজার কেন্দ্রীয় জামে মসজিদ প্রাঙ্গনে ১ম জানাযা অনুষ্ঠিত হয়। পরে হাজরাত দিঘিরপাড় জামে মসজিদ মাঠে ২য় জানাযা শেষে তার মরদেহ রাষ্ট্রীয় মর্যদায় ছোট জীবনগর গ্রামের পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার বড় ছেলে আবু নাছের বেগ শিক্ষা মন্ত্রণালয়ে উপ-সচিব পদে কর্মরত রয়েছেন।

তার মৃত্যুতে নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম, জাতীয় সমাজতান্ত্রিক দল-জেএসডি’র কেন্দ্রীয় নেতা বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঁইয়া, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুস, চাটখিল প্রেস ক্লাব সভাপতি সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান ও সাধারন সম্পাদক শোয়েব হোসেন ভুলু সহ প্রেসক্লাব নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস