আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামির্জা ফখরুল কে হানিফ- অপেক্ষা করুন সব মামলার বিচার হবে

মির্জা ফখরুল কে হানিফ- অপেক্ষা করুন সব মামলার বিচার হবে

বিএনপি’র মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর শনিবার পুলিশের গুলিতে ৫ যুবদল কর্মী নিহত হয়েছে জানিয়ে সুষ্ঠ তদন্ত করে বিচারের দাবি জানিয়েছেন। সেই দাবির জবাবে বাংলাদেশ আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেন, শুধু ৫জন যুবদল কর্মী নিহতের ঘটনার বিচার নয় ২০১৩, ১৪ ও ১৫ সালে সারাদেশে বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাসেরও বিচার হবে, বিচার হচ্ছে। এসময় তিনি আরো বলেন বিএনপি নেত্রী খালেদা জিয়া এতিমের টাকা দূর্নীতি করে দূর্নীতি মামলায় দন্ডপ্রাপ্ত হয়েছেন। সে দন্ডপ্রাপ্ত নেত্রীকে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দয়া দেখিয়ে কারাগার থেকে বাসায় থাকার সুযোগ দিয়েছে। আজকে সেই বিএনপি আওয়ামী সরকারকে উৎখাতের হুমকি দিচ্ছে। যারা আজও পাকিস্তানি প্রেম বুকে লালন করছে তাদেরকে বাংলার মানুষ কখনো বাংলাদেশের রাষ্ট্রীয় ক্ষমতা দিবে না।

তিনি আরো বলেন, বিএনপি ৩হাজার ১৫০ মেগাওয়ার্ড বিদ্যুৎ রেখে গেছে শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ সরকার সেখান থেকে ২৬হাজার মেগাওয়ার্ড বিদ্যুৎ উৎপাদন করতে সক্ষম হয়েছে। রির্জাভের মাত্র ৬বিলিয়ন ডলার থেকে ৪৮বিলিয়ন ডলারে উন্নতি হয়েছে। রেমিট্যান্স, কৃষি উৎপাদান, রপ্তানি আয় সহ বিভিন্ন ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন আওয়ামীলীগ সরকার সাধন করেছে। আওয়ামীলীগ সরকারের গত ১৪ বছরে যত উন্নয়ন হয়েছে স্বাধীনতার পর থেকে অন্য কোন সরকার তার ১০ভাগের ১ভাগ উন্নয়ন করতে পারেনি বলে তিনি মন্তব্য করেন। এসময় তিনি সরকারের উন্নয়ন অগ্রগতির দিকে লক্ষ্য রেখে আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে আবারো শেখ হাসিনা কে সরকার গঠনের সুযোগ দিতে আহ্বান জানান। নোয়াখালীর চাটখিল পিজি সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে চাটখিল উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে রোববার (২০ নভেম্বর) দুপুরে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাইদ আল মাহমুদ স্বপন, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ, সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ.এম ইব্রাহিম, ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক নিজাম উদ্দিন হাজারী, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি, নোয়াখালী জেলা আওয়ামীলীগ যুগ্ম-আহ্বায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, শহিদ উল্যা খান সোহেল, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারি ও জেলা আওয়ামীলীগ সদস্য আলহাজ্ব জাহাঙ্গীর আলম প্রমুখ।

সম্মেলনে সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর কবির ও সভা পরিচালনা করেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারন সম্পাদক সৈয়দ মাহমুদ হোসেন তরুন। এর আগে সম্মেলনে কেন্দ্রীয় নেতৃবৃন্দের উপস্থিতিতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ আহ্বায়ক এ.এইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

পরে বিকেলে চাটখিল উপজেলা অডিটোরিয়ামে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে সন্ধ্যায় আলহাজ্ব জাহাঙ্গীর কবির কে সভাপতি ও নাজমুল হুদা শাকিল কে সাধারন সম্পাদক ঘোষণা করা হয়। সাধারন সম্পাদক পদে একাধিক প্রার্থী থাকায় বিনা ভোটে সাধারন সম্পাদক ঘোষণা করায় উত্তোজিত কাউন্সিলরা চেয়ার ভাংচুর করে প্রতিবাদ জানায়।

রিলেটেড আর্টিকেল

15 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস