আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:১৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলামাদক কারবারির পেট এক্স-রে করে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার 

মাদক কারবারির পেট এক্স-রে করে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার 

মাদক কারবারির পেট এক্স-রে করে ৪ হাজার পিস ইয়াবা উদ্ধার করেছে নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এক মাদক কারবারি কে আটক করে। পরে জিজ্ঞাসাবাদে আটককৃত মাদক কারবারি জানায় বিশেষ কায়দায় তার পেটে সে ইয়াবা বহন করছে। এরপর তাকে জেলা শহরের মা ও শিশু হসপিটালে এক্স-রে করলে চিকিৎসকেরা তার পেটে ইয়াবা থাকার বিষয়টি নিশ্চিত করেন। পরবর্তীতে চিকিৎসকের পরামর্শ অনুযায়ী ওষুধ সেবন করিয়ে মাদক কারবারির পেট থেকে ৪হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। 
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ আবদুল হামিদ বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সদর উপজেলার কাঞ্চনপুর গ্রামের বাদিতলা বাজারে অভিযান কালে মাদক কারবারি মোঃ অলি উল্লাহ (৫১) কে আটক করে। আটককৃত মাদক কারবারি কাঞ্চনপুর গ্রামের হাবিলদার ফজল আলী বাড়ির মৃত.ফজর আলীর ছেলে।  আটককৃত মাদক কারবারি কে সুধারাম মডেল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।
সুধারাম মডেল থানার অফিসার ইনচার্জ মীর জাহেদুল হক রনি জানান, মাদক কারবারি অলি উল্ল্যাহ’র বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। ঐ মামলায় তাকে মামলায় গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হবে।
রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস