আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৩৬ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাবিএনপি ঘোষিত হরতালের আগে নোয়াখালীতে পুলিশের অভিযানে গ্রেফতার-৮৪; হরতালের বিরুদ্ধে আওয়ামীলীগের মিছিল...

বিএনপি ঘোষিত হরতালের আগে নোয়াখালীতে পুলিশের অভিযানে গ্রেফতার-৮৪; হরতালের বিরুদ্ধে আওয়ামীলীগের মিছিল ও সমাবেশ

দেশব্যাপী বিএনপি ঘোষিত হরতালের আগে নোয়াখালীতে পুলিশের অভিযানে বিএনপি-জামায়াতের ৮৪ নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানায় এসব নেতাকর্মীর নামে জেলার বিভিন্ন থানায় পূর্বের মামলা রয়েছে। সেই মামলায় নেতাকর্মীদের গ্রেফতার করা হয়।

পুলিশের অভিযানে সদর উপজেলা থেকে ৭ জন, হাতিয়া থেকে ১ জন, কোম্পানীগঞ্জ থেকে ৬জন , বেগমগঞ্জ থেকে ১৭জন , সেনবাগ থেকে ১৪জন ,চাটখিল থেকে ৪জন, সোনাইমুড়ী থেকে ২১ জন , সুবর্ণচর থেকে ৬ জন ও জেলা গোয়ান্দো পুলিশ (ডিবি) ৮জন সহ মোট ৮৪জনকে গ্রেফতার করা হয়।

খোঁজ নিয়ে জানা যায়, রোববার (২৯ অক্টোবর) সকালে বেগমগঞ্জ উপজেলায় হরতালের সমর্থনে বিএনপির নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে। সোনাইমুড়ী উপজেলায় সড়কে গাছের গুডি পেলে প্রতিবন্ধকতা সৃষ্টির চেষ্টা করে হরতাল সমর্থকরা। দুপুরে জেলা শহর মাইজদীর শহীদ ভুলু স্টেডিয়ামের সামনের সড়কে বিএনপির নেতাকর্মীরা হরতালের সমর্থনে ঝটিকা বিক্ষোভ মিছিল করে। একপর্যায়ে তারা সেখানে কয়েকটি ককটেল বিস্ফোরণ ঘটায়। হরতালে সিএনজি ও অটো রিকশা স্বাভাবিকভাবে চলাচল করলেও নোয়াখালী জেলা থেকে দূরপাল্লার কোন পরিবহণ ছেড়ে যায়নি এবং আন্তঃজেলা পরিবহনের সকল বাস ও মিনি বাস চলাচল বন্ধ ছিল।

এদিকে হরতালে প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামীলীগের পাল্টা কর্মসূচির অংশ হিসেবে জেলা শহর সহ সকল উপজেলা শহরে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে। তবে হরতাল কে কেন্দ্র করে নোয়াখালীতে কোন সংঘর্ষ ঘটেনি বলে জানা যায়।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস