আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:২৬ - মিনিট |

 

Homeঅর্থ ও বাণিজ্যবাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতি'র কার্যনির্বাহী কমিটি নির্বাচন: আগামীকাল

বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতি’র কার্যনির্বাহী কমিটি নির্বাচন: আগামীকাল

রুবেল হোসেন (পূর্বশিখা ডেস্ক):

বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতি’র কার্যনির্বাহী কমিটি নির্বাচন আগামীকাল (১৭ নভেম্বর) শুক্রবার। রাজধানীর মতিঝিল এজিবি কলোনী কমিউনিটি সেন্টারে (মতিঝিল আইডিয়াল স্কুল এন্ড কলেজের বিপরীত পাশে) বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতি’র কার্যনির্বাহী কমিটি নির্বাচনের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে ।

বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতি’র কার্যনির্বাহী কমিটি নির্বাচনে সম্মিলিত পরিষদ কে ভোট দিয়ে সমিতির উন্নয়ন ও অগ্রগতির অসমাপ্ত কাজ সম্পন্ন করার সুযোগ দিতে সমিতির সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন সম্মিলিত পরিষদের সদস্য পদপ্রার্থী প্রিন্ট এইজ লিমিটেডের চেয়ারম্যান রিয়াদ মাহমুদ (বাবু)।

এসময় তিনি আরও বলেন, মূদ্রণ শিল্পকে আরো সমৃদ্ধ করার লক্ষ্যে তিনি বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতির পক্ষ থেকে প্রতিনিধি দলের সঙ্গে ইন্ডিয়া, মালেয়শিয়া, ভিয়েতনাম ও চীনে অনুষ্ঠিত বিভিন্ন মুদ্রণ মেলায় প্রতিনিধিত্ব করেন। তিনি বাংলাদেশ মূদ্রণ শিল্প সমিতির আন্তর্জাতিক সম্পর্ক ও মেলা বিষয়ক স্থায়ী কমিটির সদস্য সচিবের দায়িত্ব সাফল্যের সাথে পালন করেছেন বলে দাবি করেন। পাশাপাশি তিনি বাংলাদেশ পাঠ্য পুস্তক মুদ্রন ও বিপনন সমিতির কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেছেন। বাংলাদেশ মুদ্রণ শিল্প সমিতির কার্যনির্বাহী সদস্য হিসেবে নির্বাচিত হয়ে ২০১৬/১৮ ও ২০১৯/২১ মেয়াদে দায়িত্ব পালন করেছেন জানিয়ে তিনি বলেন, তিনি ও সম্মিলিত পরিষদ পূর্বের অভিজ্ঞতা কাজে লাগিয়ে আগামীতে বাংলাদেশ মুদ্রণ শিল্প সমিতির উন্নয়নে অন্যান্য প্যানেলের চেয়ে বেশি ভূমিকা রাখতে পারবে। তাই তিনি সমিতির সকল সদস্য কে সম্মিলিত পরিষদ কে ভোট দিয়ে বিজয়ী করার অনুরোধ জানান।

উল্লেখ চাটখিল পৌর শহরের সুন্দরপুর এলাকার কৃতিসন্তান রিয়াদ মাহমুদ (বাবু)। তিনি ২০০২ সালে রাজধানীর পল্টনে প্রিন্ট এইজ লিমিটেডের কার্যক্রম শুরু করেন। বর্তমানে তিনি প্রিন্ট এইজ লিমিটেডের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস

LaurieNen on