আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩৩ - মিনিট |

 

HomeUncategorizedবর্তমান সংকট মোকাবিলায় শেখ হাসিনার বিকল্প নেই- হুইপ স্বপন

বর্তমান সংকট মোকাবিলায় শেখ হাসিনার বিকল্প নেই- হুইপ স্বপন

বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন বলেছেন, বৈশ্বিক সংকটের কারণে বাংলাদেশে সৃষ্ট সংকট মোকাবিলায় বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বিকল্প কেউ নেই। একমাত্র শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগ এই সংকট মোকাবিলা করতে সক্ষম হবে বলে তিনি মন্তব্য করেন। তিনি আরো বলেন, মহামারি করোনা মোকাবিলায় ও ভ্যাকসিন প্রদানে বিশ্বের প্রথম  ৫ দেশের মধ্যে বাংলাদেশ অন্যতম স্বীকৃতি অর্জন করেছে। করোনা পরবর্তী বিশ্ব যখন ক্ষতি পুষিয়ে নেওয়ার চেষ্টা করছে ঠিক সেই সময় ইউক্রেন-রাশিয়ার যুদ্ধে বৈশ্বিক সংকট আরো বৃদ্ধি পেয়েছে। সেই সংকটের প্রভাব বাংলাদেশেও কিছুটা পড়েছে। এসময় তিনি আরো বলেন, আওয়ামীলীগের কোন মন্ত্রী-এমপি, উপজেলা চেয়ারম্যান, মেয়র বা কোন নেতার উপর অভিমান করে শেখ হাসিনাকে ভোট দিতে ভুল করবেন না। ব্যক্তির ভুল হতে পারে সেই ভুলের জন্য তিনি সাংগঠনিক সম্পাদক হিসেবে ক্ষমা প্রার্থনা করে এই সংকট মোকাবিলায় আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে শেখ হাসিনা কে আবার সরকার গঠনের সুযোগ দানের আহ্বান জানান। বৃহস্পতিবার (২৪ নভেম্বর) দুপুরে নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অথিতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকেরের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক আ.ফ.ম বাবুল বাবুর পরিচালনায় সোনাইমুড়ি মডেল হাইস্কুল মাঠে উপজেলা আওয়ামীলীগের সম্মেলনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগ আহ্বায়ক এ.এইচ.এম খায়রুল আনম চৌধুরী সেলিম।

 

সম্মেলনে বক্তব্য রাখেন, মুক্তিযুদ্ধকালীন বৃহত্তর নোয়াখালী জেলা মুজিব বাহিনীর প্রধান সাবেক সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত, নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহীম, নোয়াখালী-২ (সেনবাগ-সোনাইমুড়ি) আসনের সংসদ সদস্য মোরশেদ আলম, সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি, জেলা আওয়ামীলীগের যুগ্ম-আহŸায়ক এডভোকেট শিহাব উদ্দিন শাহিন, শহিদ উল্যা খান সোহেল, জেলা আওয়ামীলীগ সদস্য ও প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী আলহাজ্ব জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ি উপজেলা চেয়ারম্যান খন্দকার রুহুল আমিন, সোনাইমুড়ি পৌর মেয়র নুরুল হক চৌধুরী প্রমুখ।

 

সম্মেলন শেষে দ্বিতীয় অধিবেশনে বিকেলে কাউন্সিল অনুষ্ঠিত হয়। কাউন্সিল শেষে সোনাইমুড়ি উপজেলা আওয়ামীলীগের সভাপতি হিসেবে মমিনুল ইসলাম বাকের ও সাধারন সম্পাদক আ.ফ.ম বাবুল বাবু কে পুনরায় সভাপতি ও সম্পাদক হিসেবে ঘোষণা দেওয়া হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস