আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৪৫ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাফরিদ আহমেদ ভূইয়া একাডেমি’র এসএসসিতে অভূতপূর্ব সাফল্য

ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি’র এসএসসিতে অভূতপূর্ব সাফল্য

ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি এসএসসি পরীক্ষা ২০২৩-এর শুক্রবার (২৮ জুলাই) প্রকাশিত ফলাফলে অভূতপূর্ব সাফল্য অর্জন করেছে। প্রতিষ্ঠানটি থেকে বিজ্ঞান, ব্যবসা ও মানবিক বিভাগ থেকে ৬০জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহন করে ৩৫জন জিপিএ-৫ প্রাপ্ত হয়ে সাফল্যের সাথে উর্ত্তীণ হয়। এছাড়া অপর ২৫ জন বিভিন্ন ক্যাটাগরিতে উর্ত্তীণ হয়।

একাডেমি সূত্রে জানা যায়, বিজ্ঞান বিভাগ থেকে ৩৩জন, ব্যবসা শিক্ষা শাখা থেকে ২৯ জন ও মানবিক শাখা থেকে ৭জন অংশগ্রহন করে প্রত্যেকে সাফল্যের সাথে কৃতকার্য হয়।

ফরিদ আহমেদ ভূইয়া একাডেমি’র অধ্যক্ষ প্রফেসর খন্দকার আব্দুল মান্নান জানান, একাডেমি’র পরিচালনা পর্ষদের পরিকল্পিত দিকনির্দেশনা ও শিক্ষক মন্ডলীল আন্তরিক প্রচেষ্টায় এবং শিক্ষার্থীদের একনিষ্ঠ অধ্যায়ন ও অভিভাবকদের সহযোগিতায় এই সাফল্য অর্জিত হয়েছে। একাডেমির প্রতিষ্ঠাতা বিশিষ্ট সমাজ সেবক, শিক্ষানুরাগী বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ ভূইয়া’র সার্বিক তত্ত¡াবধায়নে প্রতিষ্ঠানটি বরাবরই সাফল্য অর্জন করে চলেছে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস