আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:১৯ - মিনিট |

 

HomeUncategorizedফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমির আয়োজনে প্রাথমিক স্তরের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

ফরিদ আহমেদ ভূঁইয়া একাডেমির আয়োজনে প্রাথমিক স্তরের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত

 

পূর্বশিখা রিপোর্ট :ফরিদ আহমেদ ভূইয়া একাডেমির আয়োজনে প্রাথমিক স্তরের (৫ম শ্রেণির) শিক্ষার্থীদের অংশগ্রহণে রত্মগর্ভা জননী রহিমা খাতুন স্মরণে মেধাবৃত্তি পরীক্ষা-২৩ গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষায় লক্ষ্মিপুর নোয়াখালী, চাঁদপুর ও কুমিল্লা জেলার শতাধিক প্রাথমিক বিদ্যালয়ের ৭ শতাধিক শিক্ষার্থী অংশগ্রহণ করে। আগামী ১৭ ডিসেম্বর (রোববার) বৃত্তি পরীক্ষার ফলাফল ঘোষণা করা হবে।

বৃত্তি পরীক্ষার কেন্দ্র পরিদর্শনে এসে আহমেদ আব্দুর রহমান ট্রাস্টের চেয়ারম্যান ও ফরিদ আহমেদ ভূইয়া একাডেমির প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফরিদ আহমেদ ভূইয়া উপস্থিত অভিভাবকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। এসময় তিনি অভিভাবকদের শিক্ষা নিয়ে তার স্বপ্নের কথা ব্যক্ত করে বলেন, কোমলমতি শিক্ষার্থীদের উৎসাহ যোগাতে তিনি তার মা রহিমা খাতুনের স্মরণে এই বৃত্তি পরীক্ষার আয়োজন করেছেন। এছাড়াও একাডেমির অধ্যক্ষ অধ্যাপক খন্দকার আব্দুল মান্নান অভিভাবকদের উদ্দেশ্যে স্বাগত বক্তব্য রাখেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস