আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৫১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাপ্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় -চাটখিলে সড়ক সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনায় -চাটখিলে সড়ক সংস্কারের দাবিতে এলাকাবাসীর মানববন্ধন

নোয়াখালীর চাটখিলের ৬নং পাঁচগাঁও ইউনিয়ের আলীপুর-আবুতোরাব নগর সড়ক সংস্কারের দাবিতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে এলাকাবাসী এক মানববন্ধন কর্মসূচি পালন করে।  রোববার (১৯ জুন) সকালে ঐ সড়কে অনুষ্ঠিত মানববন্ধনে স্থানীয় এলাকাবাসী অংশগ্রহন করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, ঐ ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মাহমুদ হোসেন তরুন, ইউ.পি সদস্য বেলায়েত হোসেন, মসজিদ কমিটির সাধারন সম্পাদক শহিদ উল্ল্যাহ, মাদ্রাসার শিক্ষক মোরশেদ আলম, ১নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি শাহজান প্রমুখ।

মানববন্ধনে বক্তরা জানান, সড়কটি দীর্ঘ ২০বছরেও কোন সংস্কার না করায় চলাচলের অনুপোযগী হয়ে পড়েছে। সড়কটি সংস্কারের জন্য সংশ্লিষ্ট দপ্তরে আবেদন নিবেদন করেও কোন লাভ হয়। পরবর্তীতে স্থানীয় সংসদ সদস্য এইচ.এম ইব্রাহীম দলীয় নেতাকর্মী ও সরকারের সুবিধাভোগীদের সাথে মতবিনিময় করতে এলাকায় এসে সরেজমিনে সড়কটির বেহাল দশা দেখে যান। তখন এমপি কে জানানো হয় এই সড়কে ১০হাজারের অধিক মানুষের চলাচলের সড়ক এটি। এছাড়া এই এলাকায় ৪টি মসজিদ, ৪টি মাদ্রাসা ও ২টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চলাচলেও একমাত্র সড়ক এটি। পরে এমপি ২মাসের মধ্যে সড়কটি সংস্কার করার প্রতিশ্রæতি দিলেও ৬মাসেও কোন উদ্যোগ নেননি। তাই এলাকাবাসী প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করে সড়কটি দ্রæত সংস্কারের দাবি জানিয়েছেন।

রিলেটেড আর্টিকেল

14 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস