আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:০২ - মিনিট |

 

Homeবিনোদনপুড়ে যাওয়া মুখ নিয়েই ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’

পুড়ে যাওয়া মুখ নিয়েই ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’

একরকম শূন্য থেকেই শুরু করেছিলেন। অপরিসীম অধ্যবসায় জেদ ও সঙ্কল্পের জেরেই এই শূন্যতা থেকে ক্রমশ উপরে উঠেছেন তিনি। তিনি শ্রী সাইনি। এ বছরের ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’। ভারতীয় বংশোদ্ভূত আমেরিকান নাগরিক হিসেবে কেউ প্রথম এই ‘মিস ওয়ার্ল্ড আমেরিকা’ খেতাব জয় করলেন। ছোটবেলায় শ্রী সাইনি একটি পথদুর্ঘটনার কবলে পড়েছিলেন। এর জেরে ১২ বছর বয়স থেকেই পাকাপাকি ভাবে পেসমেকার বসে তাঁর হৃদযন্ত্রে। শুধু তাই নয়, সেই দুর্ঘটনায় সমস্ত মুখ পুড়ে গিয়েছিল তাঁর। সেখান থেকে একটু একটু করে নিজেকে গড়ে তুলেছেন তিনি। তাই তাঁর লড়াইটা ছিল কঠিনতর।

লস অ্যাঞ্জেলসে ডায়ানা হেডেন শ্রীর মাথায় এই শিরোপা পরিয়ে দেয়। শ্রীর কাছে এই যশ-খ্যাতি স্বপ্নের মতোই। উচ্ছ্বসিত তিনি জানান– তিনি দারুণ খুশি! আবার ভয়ও করেছে। এ সব কিছুই তাঁর মা-বাবার জন্য সম্ভব হয়েছে বলে উল্লেখ করেন। বিশেষ করে মায়ের কথা বলেন তিনি। বলেন, এই খেতাব পেয়ে তিনি সম্মানিত বোধ করছেন। ইনস্টাগ্রামে নিজের ছবি দিয়ে একটি দীর্ঘ পোস্ট করেন শ্রী সাইনি। তিনি জানান তিনিই এশিয়ার প্রথম ব্যক্তি যিনি এই খেতাব পেলেন। এই সাফল্যের জন্য মা-বাবার পাশাপাশি ঈশ্বরকেও ধন্যবাদ জানান শ্রী।

রিলেটেড আর্টিকেল

21 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস