আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাপরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে এমপির আগমন উপলক্ষে নুরুল ইসলাম নাহিদের মোটর...

পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ে এমপির আগমন উপলক্ষে নুরুল ইসলাম নাহিদের মোটর শোভাযাত্রা ও গণসংযোগ

পূর্বশিখা রিপোর্টঃ

গতকাল রোববার সকাল ১০ টায় পরকোট দশঘরিয়া ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত ভবনের উদ্বোধন করেন নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম। বিদ্যালয়ে আসার পূর্বে মুন্সিরাস্তা থেকে তাকে মোটর শোভাযাত্রাসহ অভ্যর্থনা জানান, চাটখিল উপজেলা যুবলীগ নেতা ও পরকোট ইউনিয়নের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী নুরুল ইসলাম নাহিদ।

এর আগে সকাল ৯ টার দিকে নুরুল ইসলাম নাহিদ খালিশপাড়া (বাঁশতলা) থেকে বিপুল সংখ্যক নেতাকর্মীদের নিয়ে মোটর শোভাযাত্রা শুরু করেন। এ সময় তিনি দশঘরিয়া বাজার ও এর আশেপাশের এলাকায়  মোটর শোভাযাত্রা যোগে গণসংযোগ করেন। চেয়ারম্যান পদে তিনি স্থানীয় জনগণের দোয়া ও সমর্থন কামনা করেন।

তিনি পূর্বশিখা কে জানান,  মনোনয়ন পাওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী। বিগত দিনে আন্দোলন-সংগ্রামে আমি দলের জন্য অনেক কাজ করেছি। বিএনপি-জামাত জোট সরকারের আমলে আমি গুলিবিদ্ধ হয়ে ছিলাম। নির্যাতিত নেতা হিসেবে আমার বিষয়টা দল বিবেচনা করবেন বলে আমি আশা করছি। এসময় তিনি আরো বলেন, পরকোটের মাটি ও মানুষের ভালোবাসা, সমর্থন আমার প্রতি রয়েছে আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেলে আমি বিপুল ভোটে নির্বাচিত হইব।

রিলেটেড আর্টিকেল

17 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস