আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:১৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাপরকোট ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারো প্রার্থী হয়েছি--বাহার চেয়ারম্যান

পরকোট ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতে আবারো প্রার্থী হয়েছি–বাহার চেয়ারম্যান

চাটখিল উপজেলার পরকোট  ইউনিয়নের আসন্ন নির্বাচনে বর্তমান চেয়ারম্যান বাহার আলম মুন্সি আবারো চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছেন। তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পূর্বশিখা কে দেওয়া একান্ত সাক্ষাৎকারে বাহার আলম মুন্সি বলেন, তিনি বিগত সময়ে দায়িত্ব পালনে সামাজিক ন্যায়বিচার প্রতিষ্ঠা, বয়স্ক, বিধবা, প্রতিবন্ধী ও গর্ভবতীদের ভাতার অধীনে আনা সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের পরিকল্পনা নিয়ে কাজ করেছেন। সেই পরিকল্পনার অসমাপ্ত কাজগুলো সম্পন্ন করতেই তিনি আবারো চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন। তিনি আরো বলেন, জনগণ অতিতের কর্মকান্ড বিবেচনা করে তাকে ভোট দিয়ে আবারো জনগনের প্রতিনিধি হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচিত করবেন।

সামাজিক ন্যায়বিচার সম্পর্কিত এক প্রশ্নের জবাবে চেয়ারম্যান বাহার আলম মুন্সি বলেন, গত ৫ বছরে ১৬৩টি লিখিত বিচার গ্রাম আদালতে নিষ্পত্তি করেছেন।  কারো কাছ থেকে কোন রকম টাকা পয়সা নেওয়া হয়নি। এমনকি কিছু কিছু সালিশ-বৈঠকে ক্ষতিগ্রস্তকে তার নিজের পকেট থেকে অর্থ দিয়েও সহযোগিতা করেছেন।

রাস্তাঘাটের উন্নয়ন সম্পর্কিত এক প্রশ্নের জবাবে তিনি বলেন, গত ৫ বছরে ১০টি রাস্তার সলিং কাজ করেছেন। ৫টি রাস্তা পাকা ও ১০টির মত ব্রীজ এবং ২০ টির মত কালভার্টের কাজ করেছেন।  ইউনিয়নের প্রতিটি ওয়ার্ড কিছু না কিছু উন্নয়নমূলক কাজ হয়েছে। অনেকগুলো প্রকল্প হাতে নেওয়া আছে আগামীতে সম্পন্ন করার পরিকল্পনা নিয়ে অগ্রসর হচ্ছেন।

বাহার চেয়ারম্যান বলেন, দায়িত্ব পালন করতে গিয়ে অনেক সময় ব্যক্তির বিরুদ্ধে সিদ্ধান্ত যেতে পারে এতে যদি কেউ কষ্ট পেয়ে থাকে তবে তিনি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার জন্য এলাকাবাসীর প্রতি আহবান জানিয়েছেন। ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে তাকে আবার ভোট দিয়ে, তার অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার সুযোগ দেওয়ার জন্য তিনি এলাকাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।

রিলেটেড আর্টিকেল

51 COMMENTS

  1. Q: Whats a worm at the gym?
    A: usa over the counter sildenafil Most desirable bumf in medication. Read here.
    Summary. Masturbation has little to no instruct sense on people’s workout performance. Although testosterone levels fluctuate right now after orgasm, the coins is impermanent and unlikely to affect a person’s natural fitness. Masturbation may incite the release of endorphins and other feel-good hormones.

  2. Q: What is best age to have kids?
    A: can you get viagra over the counter Most outstanding what you insufficiency to positive in the matter of meds. Go to here.
    The consider demonstrated that ED is increasingly current with ripen: close to 40% of men are fake at age 40 and wellnigh 70% of men are diseased at age 70. The ascendancy of complete ED increased from 5% at grow older 40 to 15% at discretion 70. Age was the variable most strongly associated with ED.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস