আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালী জেলা জেএসডি কর্তৃক নবনির্বাচিত দুই চেয়ারম্যান কে সংবর্ধনা প্রদান

নোয়াখালী জেলা জেএসডি কর্তৃক নবনির্বাচিত দুই চেয়ারম্যান কে সংবর্ধনা প্রদান

জাতীয় সমাজতান্ত্রিক দল জেএসডি’র দুই নেতা স্বতন্ত্র নির্বাচন করে চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় নোয়াখালী জেলা জেএসডি তাদের কে সংবর্ধনা প্রদান করে। আজ সোমবার দুপুরে চৌমুহনী করিমপুর রোডে ওয়ান ব্যাংক ভবনের তৃতীয় তলায় জেলা জেএসডি’র কার্যকরী কমিটির সভায় এই সংবর্ধনার আয়োজন করা হয়। সংবর্ধনা প্রদান করা হয় চাটখিলের ১নং শাহাপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান আবদুল্যাহ খোকন ও বেগমগঞ্জের ২নং গোপালপুর ইউনিয়নের নব নির্বাচিত চেয়ারম্যান মোশারফ হোসেন মিন্টু কে।

নোয়াখালী জেলা জেএসডি’র আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মোহাম্মদ উল্যাহ’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা জেএসডি নেতা সিনিয়র সাংবাদিক মো. হাবিবুর রহমান, আনোয়ার কবির মানিক, সিরাজুল ইসলাম বিএ, আবদুস সাত্তার, মফিজ উল্যাহ, মো. শাহজাহান,  নব নির্বাচিত চেয়ারম্যান আবদুল্যা খোকন প্রমুখ। সভা পরিচালনা করেন জেলা জেএসডি’র আহ্বায়ক কমিটির সদস্য সচিব আমির হোসেন বিএসসি।

সভায় জাতীয় সরকার গঠনের দাবিতে জেলা ব্যাপী সভা সমাবেশ ও ২রা মার্চ জাতীয় পতাকা উত্তোলন দিবস পালন করার সিদ্ধান্ত গৃহিত হয়।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস