আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৪১ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখলা ইউনিয়ন নির্বাচনে বর্তমান চেয়ারম্যান সোহাগ ও হাজী মানিকের তীব্র প্রতিদ্বন্দিতা হবে

নোয়াখলা ইউনিয়ন নির্বাচনে বর্তমান চেয়ারম্যান সোহাগ ও হাজী মানিকের তীব্র প্রতিদ্বন্দিতা হবে

আগামীকাল (সোমবার) ৮নং নোয়াখলা ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে ৪জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন। এরা হচ্ছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ (ঘোড়া), আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাজী মানিক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মাসুদ (অটো রিকশা) ও আক্তার হোসেন (আনারস)। সকল প্রার্থী স্ব স্ব প্রতীকে ভোট পাওয়ার জন্য ভোটারদের বাড়ি-বাড়ি দিবারাত্রি ঘুরে বেড়াচ্ছেন এবং এলাকায় এলাকায় নির্বাচনী সভা করে যাচ্ছেন। তবে বর্তমান চেয়ারম্যান সোহাগের ঘোড়া মার্কা ও হাজী মানিকের নৌকা মার্কায় তীব্র প্রতিদ্বন্দিতায় হবে বলে স্থানীয় ভোটাররা জানিয়েছেন।

এই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ জানান, তার নির্বাচনী পোস্টার ছিঁড়িয়ে ফেলছে প্রতিপক্ষরা এবং তাকে প্রচারণায় বাধা ও হুমধি ধামকি দেওয়া হচ্ছে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তবে তিনি দাবি করেন যদি ভোটার ভোট দিতে পারেন তিনি তৃতীয়বারের মত নোয়াখলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারবেন। তিনি  এলাকার মানুষের ভালোবাসায় মুগ্ধ। তিনি সাংবাদিকদের মাধ্যমে নির্বাচন কমিশন ও প্রশাসনের সহযোগিতা কামনা করেছেন এবং ভোটারদের সমর্থন ও ভালোবাসা চেয়েছেন। এছাড়া নৌকার মার্কার পক্ষের লোকেরা নৌকায় ভোট না দিলে বিভিন্ন কেন্দ্রে যেতে দেওয়া হবে না বলে ভোটারদের হুমকি-ধামকি দেওয়ার অভিযোগ রয়েছে। অন্যদিকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাজী মানিকের পক্ষে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা দাবি করছেন নৌকা প্রতীকে মানিক চেয়ারম্যান নির্বাচিত হবেন। এছাড়া চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম মাসুদ (অটো রিকশা) জানান, নির্বাচন সুষ্ঠ হলে তিনি বিপুল ভোটে নির্বাচিত হবেন। তিনি বলেন এলাকায় এলাকায় গনসংযোগ করে জনগণের ভালোবাসা দেখতে পেরেছেন।  অন্যদিকে আক্তার হোসেনের আনারস প্রতীক নিয়ে তার কর্মীরা এলাকায়-এলাকায় গনসংযোগ করছেন। তারাও জয়ের ব্যাপারে আশাবাদী। তবে এই ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের ভোটারদের অনেকের সাথে আলোচনা করে জানা যায়, চেয়ারম্যান পদে ৪জন প্রতিদ্বন্দিতা করলেও বর্তমান চেয়ারম্যান সোহাগের ঘোড়া মার্কা ও হাজী মানিকের নৌকা মার্কায় হাড্ডাহাড্ডি লড়াই হবে। জয়-পরাজয় এই দুইজনের মধ্যে সীমাবদ্ধ থাকবে।

রিলেটেড আর্টিকেল

51 COMMENTS

  1. Q: How do you know if he plays hard to get?
    A: viagra online prescription Actual news about medicament. Get information here.
    Your testosterone au courant with is at its highest in the morning after you wake up. It is highest in a second after waking up from the rapid eye position (REM) sleep stage. The spreading in this hormone solitary may be ample supply to agency an erection, requite in the dearth of any concrete stimulation.

  2. Q: What are 4 tips to getting a good night sleep?
    A: sildenafil tablets online australia Physical dope down medicines. Get here.
    It’s comparable to your fullness falling off work a scarp into a accumulation of tingling ecstasy. It’s a judgement of lustful disenthral that you learn yourself having no rule in excess of and letting yourself give access to because it’s good too mind good. An earth-shattering female orgasm is the same of a kind.

  3. They need to be appreciated in the bedroom. Reassuring someone in the bedroom is a certain of the most outstanding ways to cause them open up to you and be fully close with you. Periodically they relax, they’ll give themselves to the moment. Notwithstanding if a person is super courageous in the bedroom, they pacific like to be appreciated. Source: tadalafil online pharmacy

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস