আজ- রবিবার, ১৬ই জুন, ২০২৪ | ২রা আষাঢ়, ১৪৩১     

 আজ -রবিবার, ১৬ই জুন, ২০২৪  | ২রা আষাঢ়, ১৪৩১ | ৯ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৫০ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখলা ইউনিয়ন নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় ভোটের মাঠ সরব

নোয়াখলা ইউনিয়ন নির্বাচনে প্রার্থীদের প্রচারণায় ভোটের মাঠ সরব

আগামী ১০ জানুয়ারী ৮নং নোয়াখলা ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এই ইউনিয়নে ৪জন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন। এরা হচ্ছেন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ (ঘোড়া), আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাজী মানিক (নৌকা), স্বতন্ত্র প্রার্থী সিরাজুল ইসলাম মাসুদ (অটো রিকশা) ও আক্তার হোসেন (আনারস)। সকল প্রার্থী স্ব স্ব প্রতীকে ভোট পাওয়ার জন্য ভোটারদের বাড়ি-বাড়ি দিবারাত্রি ঘুরে বেড়াচ্ছেন এবং এলাকায় এলাকায় নির্বাচনী সভা করে যাচ্ছেন।

অনুসন্ধানে জানা যায়, এই ইউনিয়ন নির্বাচন নিয়ে পুরো উপজেলায় জুড়ে রয়েছে আলোচনা। চেয়ারম্যান প্রার্থী সিরাজুল ইসলাম মাসুদ জানান, কিছু দিন আগে তাকে ভোটের মাঠ থেকে সরে যেতে মারধর সহ নগদ টাকা ও মোটরসাইকেল লুটপাট করেছে প্রতিপক্ষরা। অন্যদিকে বর্তমান চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ পূর্বশিখা কে জানান, তার নির্বাচনী পোস্টার ছিঁড়িয়ে ফেলছে প্রতিপক্ষরা এবং তাকে প্রচারণায় বাধা ও হুমধি ধামকি দেওয়া হচ্ছে। তিনি নিরাপত্তাহীনতায় ভুগছেন। তবে তিনি দাবি করেন যদি ভোটার ভোট দিতে পারেন তিনি তৃতীয়বারের মত নোয়াখলা ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হতে পারবেন। তিনি বলেন এলাকায় গনসংযোগ করে তিনি এলাকার মানুষের ভালোবাসায় মুগ্ধ। তিনি পূর্বশিখার মাধ্যমে প্রশাসন ও নির্বাচন কমিশনের সহযোগিতা কামনা করেছেন। অন্যদিকে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হাজী মানিকের পক্ষে স্থানীয় আওয়ামীলীগের নেতাকর্মীরা দাবি করছেন নৌকা প্রতীকে মানিক চেয়ারম্যান নির্বাচিত হবেন। পুরো ইউনিয়ন জুড়ে চলছে দিবারাত্রি প্রার্থীদের প্রচার-প্রচারণা।

রিলেটেড আর্টিকেল

20 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস