আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৬:৪৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখলা ইউনিয়নের চেয়ারম্যান সোহাগ আবারো দলীয় মনোনয়ন পেলে জয়লাভে শতভাগ আশাবাদি

নোয়াখলা ইউনিয়নের চেয়ারম্যান সোহাগ আবারো দলীয় মনোনয়ন পেলে জয়লাভে শতভাগ আশাবাদি

পূর্বশিখা রির্পোট:

চাটখিল উপজেলার ৮নং নোয়াখলা ইউনিয়ন পরিষদের পর-পর দুইবারের চেয়ারম্যান ইব্রাহীম খলিল সোহাগ আবারো আওয়ামীলীগের দলীয় মনোনয়ন প্রত্যাশি। তিনি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্ধিতার করার লক্ষ্যে ইতোমধ্যে ভোটারদের বাড়িতে-বাড়িতে গিয়ে জনসংযোগ করে যাচ্ছেন।

ইব্রাহীম খলিল সোহাগ পূর্বশিখা কে জানান, তিনি দলীয় মনোনয়ন পেলে বিপুল ভোটে বিজয়ী হবেন। এক প্রশ্নের জবাবে সোহাগ বলেন, তিনি দলীয় মনোনয়ন পেলে নির্বাচিত হয়ে বিগত ১০বছরের বাস্তব অভিজ্ঞতাকে কাজে লাগিয়ে নোয়াখলা ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়েন রূপান্তর করবেন।

তিনি সমাজ সেবায় অবদানের জন্য ২০১৬ সালে নেলসন ম্যান্ডেলা গবেষনা পরিষদ বাংলাদেশের পক্ষ থেকে বিশেষ সম্মাননায় ভূষিত হন। এছাড়াও আরো বহু সামাজিক প্রতিষ্ঠান কর্তৃক তিনি বিশেষ সম্মাননা পান সফল চেয়ারম্যান হিসেবে। অনুসন্ধানে জানা যায়, ইব্রাহীম খলিল সোহাগ ইউনিয়ন বাসীর কাছে একজন দায়িত্বশীল ও গ্রহনযোগ্য চেয়ারম্যান হিসেবে পরিচিত। দলমত নির্বিশিষে এলাকায় তার রয়েছে ব্যাপক জনপ্রিয়তা।

ইব্রাহীম খলিল সোহাগ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন পেতে স্থানীয় নেতৃবৃন্দের সহযোগিতা ও এলাকাবাসীর দোয়া চেয়েছেন।

রিলেটেড আর্টিকেল

16 COMMENTS

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস