আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:২২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাচট্টগ্রাম বিভাগনোয়াখালী-১ আসনে নৌকার বিজয়

নোয়াখালী-১ আসনে নৌকার বিজয়

মো. হাবিবুর রহমান:

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নোয়াখালী -১ (চাটখিল ও সোনাইমুড়ী আশিংক) আসনে এইচ.এম ইব্রাহিম (নৌকা) প্রতিকে তৃতীয়বারের মত সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন। সহকারী রিটার্নিং কর্মকর্তাদের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্যে জানা যায়, এই আসনে কেন্দ্র ভিত্তিক ফলাফলে নৌকা প্রতিকের প্রার্থী এইচ.এম ইব্রাহিম বিপুল ভোটে এগিয়ে আছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত কেন্দ্র ভিত্তিক ফলাফল গণণা কার্যক্রম চলছে। আনুষ্ঠানিকভাবে ফলাফল ঘোষণা না করা হলেও ১২৯ কেন্দ্রের মধ্যে ৫৯ কেন্দ্রের প্রাপ্ত ফলাফলে এইচ.এম ইব্রাহিম (নৌকা) প্রতিকে ৬২ হাজার ৩১৭ ভোট পেয়ে বিজয় নিশ্চিত। এই আসনে নৌকার প্রার্থীর সাথে ৬জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করলেও প্রাপ্ত ভোট বিবেচনায় সকল প্রার্থীই জামানত হারাতে বসেছেন।

সকালে নৌকার প্রার্থী এইচ.এম ইব্রাহিম উপজেলার শ্রীরায় আলিম মাদ্রাসা কেন্দ্রে নিজের ভোটাধিকার প্রয়োগ করতে গিয়ে উপস্থিত সাংবাদিকদের জানান, তিনি ইতোমধ্যে এই আসনে দুই মেয়াদে দায়িত্ব পালন করে শতকরা ৮০ভাগ উন্নয়ন কাজ সম্পন্ন করেছেন। তৃতীয়বারের মত নির্বাচিত হলে তিনি অসম্পন্ন কাজ গুলো সম্পন্ন করার পাশাপাশি বেকারত্ব দূরীকরণের লক্ষ্যে কাজ করবেন বলেও জানান। এদিকে নৌকা প্রতিকে টানা তৃতীয়বারের মত এইচ.এম ইব্রাহিম সংসদ সদস্য নির্বাচিত হওয়ায় তাকে আওয়ামীলীগ ও সহযোগী সকল সংগঠনের নেতাকর্মী সহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ ও বিশিষ্টজন অভিনন্দন জানান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস