আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:৪৪ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বখতিয়ার, সাধারণ সম্পাদক মঞ্জু

নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি বখতিয়ার, সাধারণ সম্পাদক মঞ্জু

রুবেল হোসেন (পূর্বশিখা ডেস্ক): 

নোয়াখালী প্রেসক্লাব নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন জেলার জ্যেষ্ঠ সাংবাদিক বখতিয়ার শিকদার। সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন দৈনিক যায়যায় দিন পত্রিকার স্টাফ রিপোর্টার ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি আবু নাছের মঞ্জু। শনিবার (২৩ সেপ্টেম্বর) সকাল ১০ টা থেকে বেলা ১২ টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার ও অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তামান্না মাহমুদ এই ফলাফল ঘোষণা করেন।

ঘোষিত ফলাফলে সভাপতি পদে বখতিয়ার শিকদার পেয়েছেন ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আলমগীর ইউসুফ ১৪ ভোট । সাধারণ সম্পাদক পদে আবু নাছের মঞ্জু পেয়েছেন ২৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সামছুল হাসান মিরণ পেয়েছেন ১৬ ভোট।

নোয়াখালী প্রেস ক্লাবের ব্যবস্থাপনা কমিটির নির্বাচনে বিজয়ী অন্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি শাহ এমরান মো. ওসমান (৩২ ভোট), সহ-সভাপতি মো. মাসুদ পারভেজ (৩৫ ভোট), যুগ্ম সম্পাদক আকবর হোসেন সোহাগ (২৬ ভোট), এ.আর আজাদ সোহেল (২৪ ভোট), কোষাধ্যক্ষ মো. আলা উদ্দিন শিবলু (২৪ ভোট) ।

এছাড়া ক্রীড়া ও সমাজসেবা সম্পাদক নাসির উদ্দিন শাহ নয়ন (৩০ ভোট), সাহিত্য সংস্কৃতি প্রচার ও প্রকাশনা সম্পাদক গাজী মো. আমিনুল ইসলাম ভূঁইয়া (৩০ ভোট), শিক্ষা গবেষণা ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইকবাল হোসেন সুমন (বিনা প্রতিদ্বন্দ্বিতায়) নির্বাচিত হয়েছেন। সদস্যপদে মো. আবদুল মোতালেব (৩০ ভোট), মো. নুর রহমান (২৩ ভোট) ও মো.মাহবুবুর রহমান (২৩) নির্বাচিত হয়েছেন।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস