আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:২২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালী জেলা পুলিশের প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের উদ্বোধন

নোয়াখালী জেলা পুলিশের প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের উদ্বোধন

প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের উদ্বোধন করেছেন নোয়াখালী জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম। মঙ্গলবার সকালে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে প্রবাসী কল্যাণ হেল্প ডেস্ক উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ, স্থানীয় সাংবাদিক ও বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার (এসপি) শহীদুল ইসলাম জানান, প্রবাসীদের যে কোন ধরণের আইনি সহায়তা প্রদানের জন্য প্রবাসী কল্যাণ হেল্প ডেস্ক চালু করা হয়েছে। হেল্প ডেস্ক ২৪ ঘন্টা পরিচালনার জন্য প্রয়োজনীয় সংখ্যক অফিসার-ফোর্স নিয়োগ করা হয়েছে। হেল্প ডেস্কের কার্যক্রমের জন্য হোয়াট্সএ্যাপ, ইমো, মেসেঞ্জার সুবিধাসহ একটি হট লাইন নাম্বার (০১৩২০১১০৯৩৩) চালু করা হয়েছে। যেখানে প্রবাসীরা ২৪ ঘন্টা সেবা গ্রহণ করতে পারবেন। প্রবাসীদের অবর্তমানে তাদের বৈধ প্রতিনিধি প্রবাসীর পক্ষে হেল্প ডেস্কে আইনগত সহায়তা চাইতে পারবেন।

তিনি আরো জানান, প্রবাসী কল্যাণ হেল্প ডেস্কের তদারকি অফিসার হিসেবে দায়িত্বে থাকবেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) মোহাম্মদ ইব্রাহীম, ২৪ ঘন্টা সহযোগিতায় প্রদানের দায়িত্বে থাকবেন ডিএসবি’র ইন্সপেক্টর জুল-এ-আসলাম, সাব-ইন্সপেক্টর মোঃ হাসান খলিল উল্লাহ, এএসআই কাউসার আলম, কনস্টেবল শারাফাত হোসেন।

 

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস