আজ- শুক্রবার, ২১শে জুন, ২০২৪ | ৭ই আষাঢ়, ১৪৩১     

 আজ -শুক্রবার, ২১শে জুন, ২০২৪  | ৭ই আষাঢ়, ১৪৩১ | ১৪ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৪:৪৮ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে বিএনপির লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল

নোয়াখালীতে বিএনপির লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল

একতরফা, ডামি নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে কেন্দ্রীয় বিএনপি’র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে নোয়াখালী জেলা শহর সহ বিভিন্ন উপজেলায় লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে বিএনপির নেতাকর্মীরা।বুধবার (২৭ ডিসেম্বর) সকালে জেলা জামে মসজিদ থেকে মাইজদী পৌর বাজার সড়কে এ কর্মসূচি পালন করা হয়।এসময় নোয়াখালী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও নোয়াখালী পৌরসভার সাবেক মেয়র হারুনুর রশীদ আজাদের নেতৃত্বে বিক্ষোভ মিছিল শেষে পথচারী ও ব্যবসায়ীদের মাঝে নির্বাচন বর্জনের দাবি সংবলিত লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা স্বেচ্ছাসেবকদলের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল করিম মুক্তা, বিএনপির নেতা মোসলে উদ্দিন আজাদ, নোয়াখালী শহর যুবদলের যুগ্ম-আহ্বায়ক আবদুল ওয়াদুদ বাবলু, নোয়াখালী শহর ছাত্রদলের যুগ্ম-আহ্বায়ক আশরাফুল করিম পাবেল প্রমূখ।

এদিকে চাটখিল পৌর শহরে বিএনপি’র ‍দুই গ্রুপ আলাদা-আলাদা কর্মসূচি পালন করে। সকালে চাটখিল পৌর বিএনপি’র আহ্বায়ক দেওয়ান শামছুল আরেফিন শামীমের নেতৃত্বে পৌর শহরের বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করা হয়। পরে দুপুরে কেন্দ্রীয় নেতা মামুনুর রশিদ মামুনের নেতৃত্বে পৌর শহরে বিক্ষোভ মিছিল শেষে চাটখিল বাজারে ব্যবসায়ী ও সাধারন জনগণের মাঝে লিফলেট বিতরণ করা হয়।
এছাড়াও জেলার অন্যান্য উপজেলায় বিএনপি ও তাদের সহযোগী সংগঠনগুলো বিক্ষোভ মিছিল ও লিফলেট বিতরণ করে।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস