আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:২৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে বাঁশের সাঁকো থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নোয়াখালীতে বাঁশের সাঁকো থেকে প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় বাঁশের সাঁকো থেকে এক সৌদি প্রবাসীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  উদ্ধারকৃত  আবুল কালাম (৫৫)  ঐ উপজেলার মিরওয়ারিশপুর ইউনিয়নের মিরালীপুর গ্রামের মৃত আমিন উল্লার ছেলে ।
স্থানীয় সূত্রে জানা যায়, নিহত আবুল কালামের প্রথম স্ত্রী মারা যাওয়ার পর তিনি দ্বিতীয় বিয়ে করেন।  দ্বিতীয়  স্ত্রীর কাছে তিনি সৌদি থেকে টাকা-পয়সা পাঠিয়েছেন। গত ৪/৫ মাস আগে তিনি বিদেশ থেকে আসার পর টাকা পয়সার হিসাব নিয়ে দ্বিতীয় স্ত্রীর সাথে তার ঝগড়াঝাঁটি হয়। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, রাগে-ক্ষোভে ও অভিমানে আবুল কালাম  শনিবার রাতে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পাশে খালের ওপর থাকা বাঁশের সাঁকোতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।  পরে সকালে স্থানীয় লোকজন বাঁশের সাঁকোতে তার ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে তার পরিবারের সদস্যদের সংবাদ দেয়। খবর পেয়ে পুলিশ তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করে।
বেগমগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আনোয়ারুল ইসলাম শনিবার (০৪ নভেম্বর) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।
রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস