আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   সন্ধ্যা ৬:০৩ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে পৃথক দুটি অগ্নিকান্ডে ১৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই

নোয়াখালীতে পৃথক দুটি অগ্নিকান্ডে ১৩ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই

নোয়াখালী জেলার বাণিজ্যিক শহর চৌমুহনী বাজারের রেলগেট এলাকার আজিজ মার্কেটে আগুন লেগে ৭টি ও সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারের আনন্দ মার্কেটে আগুন লেগে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাঁই হয়ে গেছে। শুক্রবার (২৬ জানুয়ারি) রাতে এই অগ্নিকান্ডের চৌমুহনী বাজারের অগ্নিকান্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা। তবে এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।অগ্নিকান্ডের সংবাদ পেয়ে চৌমুহনী, মাইজদী, সেনবাগ, সোনাইমুড়ী ফায়ার স্টেশনের ৮টি ইউনিট যৌথ প্রচেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। চৌমুহনী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মোজাম্মেল হক বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

অপরদিকে সুবর্ণচর উপজেলার হারিছ চৌধুরী বাজারের আনন্দ মার্কেটে শনিবার সকালে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এতে ৬টি ব্যবসা প্রতিষ্ঠান পড়ে ছাঁই হয়ে যায়। ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা দাবি করে তাদের ১৬ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। চরজব্বর ফায়ার স্টেশনের সাব- স্টেশন অফিসার নুরুন নবী জানান, খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। এতে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে যায় এবং দুটি দোকান আংশিক পুড়ে যায়। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস