আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   সকাল ৭:৩৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলানোয়াখালীতে নৈশ প্রহরীকে হত্যা করে স্বর্ণের দোকান ডাকাতির ঘটনায় ৭ডাকাত আটক

নোয়াখালীতে নৈশ প্রহরীকে হত্যা করে স্বর্ণের দোকান ডাকাতির ঘটনায় ৭ডাকাত আটক

পূর্বশিখা রিপোর্ট:নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশিরহাট পশ্চিম বাজারে নৈশ প্রহরীকে হত্যা করে দুটি স্বর্ণের দোকান ডাকাতির করার ঘটনায় ৭ ডাকাতকে আটক করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে লুন্ঠিত ৬০ ভরি স্বর্ণ, ১৬০ ভরি রুপা এবং স্বর্ণ বিক্রির ৩লাখ ৫০ হাজার টাকা, একটি দেশীয় তৈরী পাইপগান, দুই রাউন্ড কার্তুজ, একটি গ্যাস সিলিন্ডার ও একটি পাইপ উদ্ধার করা হয়।

আটককৃতরা হচ্ছে, লক্ষীপুরের কমলনগর থানার তোরাবগঞ্জ ইউনিয়নের চরপাগলা গ্রামের মৃত শহীদুল্লার ছেলে মো.নোমান (৩৫) একই জেলার কমলনগর থানার চর মার্টিন ইউনিয়নের পশ্চিম চর মার্টিন গ্রামের মোরশেদ আলমের বাড়ির মো.মোরশেদ আলমের ছেলে মো.সুজন হোসেন (২৭), কমলনগর থানার হাজীরহাট ইউনিয়নের কৃঞ্চপুর গ্রামের ছৈয়াল বাড়ির সুভাষ চন্দ্র সরকারের ছেলে কৃঞ্চ কমল সরকার (৩২), নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার নদনা ইউনিয়নের জগজীবনপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে মো.শাহাদাত হোসেন (৩২), একই উপজেলার বজরা ইউনিয়নের মুসলিম গ্রামের হাজী বাড়ির মো.সোলেমানের ছেলে মো. সাদ্দাম হোসেন ওরফে জিতু (৩০), বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পৌরসভার করিমপুর এলাকার মুন্সি বাড়ির মৃত অলি উল্যার ছেলে সালাউদ্দিন (৩২), কবিরহাট পৌরসভার জৈনদপুরের মোশারফ বিএসসির বাড়ির মৃত মো.শহীদুল্লার ছেলে মো.মিজানুর রহমান ওরফে রনি (৩৬)।

সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেন নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম।

এসময় তিনি জানান, গত বৃহস্পতিবার (০৭ ডিসেম্বর) রাতে কবিরহাট উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের চাপরাশিরহাট পশ্চিম বাজারের মা-মনি জুয়েলার্স ও নুর জুয়েলার্সে এই ডাকাতির ঘটনা ঘটে। পরবর্তীতে পুলিশের অভিযানে ঘটনার সাথে জড়িত ০৭ ডাকাতকে লুণ্ঠিত মালামাল ও ডাকাতি কাজে ব্যবহৃত অস্ত্রশস্ত্র সহ আটক করা হয়।

তিনি আরও বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ জানতে পারে ডাকাতদের বহনকারী পিকআপ চালক নোমান লক্ষীপুর জেলার কমলনগর থানা এলাকায় লুন্ঠিত মালামাল বিক্রয়ের চেষ্টা করে। পরবর্তীতে পুলিশ নোমানের অবস্থান চিহিৃত করে। পরে কমলনগর থানার মুন্সিরহাট এলাকা থেকে গতকাল রোববার নোমানকে আটক করা হয়। পরে আটককৃত নোমানের তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অপর ডাকাতদের আটক ও লুন্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

ভুক্তভোগী ব্যবসায়ীদের দায়ের করা মামলায় আটককৃত ০৭ ডাকাত কে গ্রেফতার দেখিয়ে সোমবার বিকেলে আদালত প্রেরণ করা হয়।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস