আজ- মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪ | ১১ই আষাঢ়, ১৪৩১     

 আজ -মঙ্গলবার, ২৫শে জুন, ২০২৪  | ১১ই আষাঢ়, ১৪৩১ | ১৮ই জিলহজ, ১৪৪৫                                                   বিকাল ৫:৩৯ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাদারিদ্র বিমোচনে বিত্তবানদের এগিয়ে আসতে হবে- সমাজ কর্মী শাহ্ সুফিয়ান

দারিদ্র বিমোচনে বিত্তবানদের এগিয়ে আসতে হবে- সমাজ কর্মী শাহ্ সুফিয়ান

নোয়াখালীর চাটখিলে “অংশীদারিত্বের ঈদে; ওদের মুখে হাসিতে”- স্লোগানে অস্বচ্ছল নিঃসন্তান দম্পতি-বিধবা ও এতিম শিশুদের মাঝে ঈদ পোষাক ও আর্থিক সহায়তা প্রদান করেছে সামাজিক সংগঠন অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী। সংগঠনের উপদেষ্টা লন্ডন প্রবাসী সমাজ কর্মী শাহ্ সুফিয়ানের অর্থায়নে সংগঠনের সভাপতি সাংবাদিক রুবেল হোসেন এর নেতৃত্বে সংগঠনের সদস্যরা বুধ ও বৃহস্পতিবার সুবিধাভোগীদের ঘরে ঘরে গিয়ে এসব ঈদ উপহার ও আর্থিক সহায়তা প্রদান করে। এর আগে এক ভার্চুয়ালি সভা অনুষ্ঠিত হয়।

সভায় শাহ্ সুফিয়ান বলেন, দেশের দারিদ্র বিমোচনে বিত্তবানদের এগিয়ে আসতে হবে। অনেক সময় সমাজের বিত্তবানরা সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য কিছু করার ইচ্ছে থাকলেও দেখা যায়, তাদের কর্ম ব্যস্ততায় তা আর হয়ে উঠে না। তাই তিনি অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী সংগঠনের ন্যায় সামাজিক প্রতিষ্ঠানগুলো কে সমাজ সেবা মূলক কর্মসূচির উদ্যোগ নিতে আহ্বান জানান। তিনি অধিকার কর্মী-স্বেচ্ছাসেবী পরিবারের সদস্যদের ধন্যবাদ জানিয়ে বলেন, এই সংগঠন সমাজ কল্যাণে সৃজনশীল উদ্যোগ গ্রহন করার ফলেই তিনি নিজে সমাজ কল্যাণে অংশগ্রহন করে ভূমিকা রাখতে পারছে। এসময় তিনি বিত্তবানদের এধরনের সামাজিক প্রতিষ্ঠানের প্রতি দৃষ্টি রাখতে অনুরোধ করেন। সভা শেষে তিনি চাটখিল বাসীকে ঈদুল ফিতরের শুভেচ্ছা জানান।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস