আজ- বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪ | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১     

 আজ -বৃহস্পতিবার, ১৩ই জুন, ২০২৪  | ৩০শে জ্যৈষ্ঠ, ১৪৩১ | ৬ই জিলহজ, ১৪৪৫                                                   ভোর ৫:৫২ - মিনিট |

 

Homeগ্রাম-বাংলাতীব্র শীতে-শীত বস্ত্রের অভাবে অসহায় মানুষেরা দারুন কষ্টে দিনাতিপাত করছে

তীব্র শীতে-শীত বস্ত্রের অভাবে অসহায় মানুষেরা দারুন কষ্টে দিনাতিপাত করছে

গত এক সাপ্তাহ ধরে চাটখিল ও সোনাইমুড়ীতে তীব্র শীতে, শীত বস্ত্রের অভাবে দারুন কষ্টে দিনাতিপাত করছে অসহায় গরিব মানুষেরা। বিগত বছর গুলোতে শীতের সময় বিভিন্ন সংগঠন ও সরকারিভাবে শীত বস্ত্র বিতরণ করা হলেও এবছর তা চোখে পড়ার মত নেই।

গত তিনদিন থেকে কুয়াশার কারণে সূর্যের আলো দেখা যায়নি। শীতের কারণে হাটে-বাজারে লোকজনের সংখ্যা কমে গেছে। শীত বস্ত্রের অভাবে অনেকে ঘর থেকে বের হতে পারছে না। তীব্র শীতের কারণে শিশুদের নিউমোনিয়া, বড়দের কাশি ও এ্যাজমা রোগীদের দারুন যন্ত্রনা ভোগ করতে হচ্ছে।

চাটখিল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খন্দকার মোশতাক আহমেদ, শিশু ও বৃদ্ধদের ভালোভাবে যত্ন নেওয়ার পরামর্শ দেন।

চাটখিল ও সোনাইমুড়ী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (দায়িত্ব প্রাপ্ত) পলাশ সমাদ্দার জানান, প্রত্যেক ইউনিয়নের জন্য ৩শ কম্বল এবং পৌর এলাকার জন্য ৪শ কম্বল বরাদ্দ আছে। এই বরাদ্দ থেকে কয়েকটি ইউনিয়ন কম্বল বুঝে নিলেও অন্য ইউনিয়নগুলো এখনো কম্বল বুঝে নেয়নি।

রিলেটেড আর্টিকেল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

জনপ্রিয় সংবাদ

গুরুত্বপূর্ণ সংবাদ

রিসেন্ট কমেন্টস